মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

পরকীয়ার জের! প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে শ্বাসরোধ করে ‘খুন’ স্ত্রীর, চাঞ্চল্য এলাকায়

চৈত্রী আদক

প্রকাশিত: জুন ১৭, ২০২২, ০৩:১৬ পিএম | আপডেট: জুন ১৭, ২০২২, ০৯:১৬ পিএম

পরকীয়ার জের! প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে শ্বাসরোধ করে ‘খুন’ স্ত্রীর, চাঞ্চল্য এলাকায়
পরকীয়ার জের! প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে শ্বাসরোধ করে ‘খুন’ স্ত্রীর, চাঞ্চল্য এলাকায়

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ পরকীয়ার জেরে খুন এখন যেন নিত্যনৈমিত্তিক ঘটনা। মানব মানের বিকৃতির ইন্ধনেই পরকীয়ায় জড়িয়ে পড়ে বিবাহিত পুরুষ ও মহিলারা। দু‍‍`টি পরিবারের বন্ধনকে চূর্ণ-বিচূর্ণ করার মোক্ষম অস্ত্রই এই পরকীয়া যা জন্ম দেয় প্রতিহিংসার। যার ফলে হত্যা করার মতো ঘৃণ্য অপরাধ থেকেও বিরত থাকতে পারেনা অনেকেই। এবার এমনই এক মর্মান্তিক ঘটনার সাক্ষী রইল মালদার হরিশ্চন্দ্রপুর।

প্রেমিককে সঙ্গে নিয়েই স্বামীকে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মালদা জেলা হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত পুরাতন রাঙায়পুর গ্রামে। ইতিমধ্যেই অভিযুক্ত স্ত্রী ও তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। অন্যদিকে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃত স্বামীর নাম আজমল হোসেন (২৩)। বছর দুয়েক আগে পেশায় দিনমজুর আজমলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ১৯ বছর বয়সী মারিনা খাতুন। প্রতিদিনের মত এদিন রাতেও খাওয়া-দাওয়া শেষ করে ঘুমোতে চলে যান আজমল ও মারিনা। স্বামীর ঘুমানোর সুযোগ নিয়ে প্রেমিক আবু কালামকে ফোন করে ডেকে আনেন মারিনা। এর পরই দুজনে মিলে ঘটান মর্মান্তিক কান্ড।

পূর্বপরিকল্পনা অনুযায়ী আজমল হোসেনকে গলায় দড়ি দিয়ে শ্বাসরোধ করে খুন করেন মারিনা ও তাঁর প্রেমিক আবু কালাম। মৃতের পরিবার এমনটাই অভিযোগ করেছেন। পরের দিন সকাল হতেই বিষয়টি প্রকাশ্যে আসে। মৃতের গলায় মেলে দড়ির দাগ। গোটা ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

এরপরই মৃতের পরিবারের পক্ষ থেকে হরিশ্চন্দ্রপুর থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়। তাদের অভিযোগের উপর ভিত্তি করেই মারিনা ও তাঁর প্রেমিককে গ্রেফতার করে পুলিশ। এই প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানার আইসি জানিয়েছেন, খুনের মামলা রুজু করা হয়েছে। শুরু হয়েছে তদন্তও।