শুক্রবার, ০৩ মে, ২০২৪

স্ত্রী অবৈধ সম্পর্কে জড়িয়ে! ডিভোর্সের পর প্রেমিককে কোপাল স্বামী, চাঞ্চল্য ভাঙড়ে

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ৩, ২০২২, ০৭:৩৬ পিএম | আপডেট: মার্চ ৩, ২০২২, ০৮:০৬ পিএম

স্ত্রী অবৈধ সম্পর্কে জড়িয়ে! ডিভোর্সের পর প্রেমিককে কোপাল স্বামী, চাঞ্চল্য ভাঙড়ে
স্ত্রী অবৈধ সম্পর্কে জড়িয়ে! ডিভোর্সের পর প্রেমিককে কোপাল স্বামী, চাঞ্চল্য ভাঙড়ে / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ পরকীয়ায় জড়িয়েছিল স্ত্রী। স্বামীর অভিযোগ এমনটাই। এই অপরাধের মাশুল দিল স্ত্রীর প্রেমিক। প্রকাশ্যে স্ত্রীর প্রেমিককে কোপাল স্বামী। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার ভাঙড় এলাকার মাধবপুর অঞ্চলে। এই ঘটনার পর পলাতক অভিযুক্ত স্বামী খোকন মোল্লা। এই মুহূর্তে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন প্রেমিক নজরুল গাজি। ঘটনার পর চাঞ্চল্য ছড়িয়েছে।

ঠিক কী ঘটেছিল? স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাধবপুর এলাকার বাসিন্দা খোকন মোল্লার স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে গড়ে ওঠে এলাকার যুবক নজরুল গাজির। এই নজরুল গাজি পেশায় একজন অটোচালক। বিষয়টি নিয়ে কিছুদিন আগেই এই বিষয়টি খোকন মোল্লার কাছে প্রকাশ করেন এক প্রতিবেশী। এরপরই এই বিষয়টিকে কেন্দ্র করে খোকন মোল্লা এবং নজরুল গাজির মধ্যে বচসা বাধে। জল এতো দূর গড়ায় যে, সালিশি সভা বসে। এই জটিল পরিস্থিতিতে খোকন মোল্লার স্ত্রী তাঁকে বিবাহবিচ্ছেদ করে বাপের বাড়ি চলে যান।  

এরপর বিষয়টি সাময়িকভাবে থেমে গেলেও, আক্রোশ ভিতরে ভিতরে থেকেই গিয়েছিল। তাই নজরুল গাজির উপর খোকন মোল্লা হামলা করে অভিযোগ। ঘটনার সময় গ্যারেজে বসে কাজ করছিলেন নজরুল গাজি। সেই সময় সেখানকার রাস্তা দিয়ে মাধবপুর বাজারে যাচ্ছিলেন খোকন মোল্লা। কিন্তু নজরুলকে দেখতে পেয়ে আচমকাই একটি ধারালো অস্ত্র দিয়েই মাথায় কোপ মারে খোকন মোল্লা এবং সেখান থেকে পালিয়ে যান। 

সঙ্গে সঙ্গে স্থানীয়রা বাসিন্দারা নজরুলকে প্রথমে নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতায় স্থানান্তর করা হয়। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে ভাঙড় থানার পুলিশ। পুলিশ ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে খোকন মোল্লার, সূত্রে খবর। ইতিমধ্যেই খোকনের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের হয়েছে। তবে খোকন মোল্লা পলাতক।