শুক্রবার, ০৩ মে, ২০২৪

ভ্যালেন্টাইন্স ডে-তে ঝগড়ার সময় মৃত্যু কামনা করেছিল স্ত্রী! সেই ইচ্ছের মান রাখলেন স্বামী

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২২, ০৭:২৭ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২২, ০১:২৮ এএম

ভ্যালেন্টাইন্স ডে-তে ঝগড়ার সময় মৃত্যু কামনা করেছিল স্ত্রী! সেই ইচ্ছের মান রাখলেন স্বামী
ভ্যালেন্টাইন্স ডে-তে ঝগড়ার সময় মৃত্যু কামনা করেছিল স্ত্রী! সেই ইচ্ছের মান রাখলেন স্বামী / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সব দাম্পত্য সম্পর্কেই বিবাদ, তর্ক খুবই স্বাভাবিক ঘটনা। কিন্তু তেমনই এক ঝগড়ার সময়ই স্বামীর মৃত্যু কামনা করে বসলেন স্ত্রী। অভিমানে, রাগে স্ত্রীর সেই ইচ্ছে পূরণও করলেন স্বামী। এমনই মর্মান্তিক ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগণার ভাঙড়ের পোলেরহাটে। মৃত যুবকের নাম রাজা ঘোষ। 

জানা গিয়েছে, মন্দিরা ঘোষ নামে এক যুবতীর সঙ্গে পাঁচ বছর প্রেমের সম্পর্ক ছিল কাশীপুর থানার পোলেরহাট ঘোষপাড়া এলাকার বাসিন্দা রাজা ঘোষের। তাঁদের প্রেমের সম্পর্ক পরে বিয়ের পরিণতি পায়। কিন্তু বিয়ের পর মন্দিরা অন্য এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। এই নিয়েই সংসারে তাঁদের প্রায়ই অশান্তি শুরু হতে শুরু করে। বাধ্য হয়েই অশান্তি থেকে মুক্তি পেতে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন রাজা ও মন্দিরা। তাই সালিশি সভা ডেকে দুই পরিবারের সম্মতিতে আলাদা থাকতে শুরুও করেন রাজা  এবং তাঁর স্ত্রী মন্দিরা। 

যদিও মৃত যুবক রাজার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে যে, দু’জনে আলাদা থাকা শুরু করলেও, রাজা মন্দিরাকে ভুলতে পারেননি। ভ্যালেন্টাইন্স ডে-র সকালেও দু’জনের মধ্যে ঝগড়া হয়। রাজার পরিবারের অভিযোগ, ঝগড়ার মাঝেই মন্দিরা তাঁকে বলে, রাজার মৃত্যু হলে, সে মৃতদেহে গোলাপ দিয়ে আসবে। একথা শোনার পরেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন রাজা। এরপর বিষ খেয়ে আত্মহত্যা করেন তিনি। 

এদিকে, এই ঘটনায় গোটা এলাকাতেই নেমে এসেছে শোকের ছায়া। মৃত যুবক রাজা ঘোষের পরিবারের সদস্যরা মন্দিরার কঠোর শাস্তি দাবি করে থানায় অভিযোগ দায়ের করেছেন।