শনিবার, ০৪ মে, ২০২৪

পরকীয়ায় প্রতিবাদ! আট বছরের ছেলের সামনেই স্ত্রীর গলা কেটে খুন স্বামীর

মৌসুমী

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩, ০৭:০৬ পিএম | আপডেট: জানুয়ারি ৬, ২০২৩, ০১:০৬ এএম

পরকীয়ায় প্রতিবাদ! আট বছরের ছেলের সামনেই স্ত্রীর গলা কেটে খুন স্বামীর
পরকীয়ায় প্রতিবাদ! আট বছরের ছেলের সামনেই স্ত্রীর গলা কেটে খুন স্বামীর/ প্রতীকী ছবি

এক  নৃশংস ঘটনার সাক্ষী থাকলো বেলদা থানার হেমচন্দ্র অঞ্চলের গহিরা গ্রাম। বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করেছিলেন স্ত্রী। আর তার জেরেই তাকে গলা কেটে খুন করলেন স্বামী। এখানেই শেষ নয় নিজের আট বছরের ছেলের সামনেই স্ত্রীর গলা কাটলেন স্বামী। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

জানা গিয়েছে, পেশায় দিনমজুর কালিপদ বারিক। কয়েক বছর আগে তার সঙ্গে বিয়ে হয় মঞ্জু বারিকের। তাদের একটি আট বছরের ছেলেও রয়েছে। নাদান কারণেই তাদের মধ্যে অশান্তি প্রায় লেগে থাকত বলে খবর স্থানীয় সূত্রে। বুধবার রাতেও সেরকম ভাবেই অশান্তি হচ্ছিল দম্পতির মধ্যে। নিত্যদিনের অশান্তি ভেবে তেমন আমল দেননি প্রতিবেশীরা। কিন্তু সকালে আট বছরের ছেলের কান্নায় হতচিত হয়ে যান প্রতিবেশীরা।

স্থানীয় সূত্রে খবর, ৮ বছরের ছেলের কান্নার আওয়াজ পেয়ে তাদের বাড়িতে যান প্রতিবেশীরা। গিয়ে দেখেন মেঝের মধ্যে পড়ে রয়েছে মহিলার রক্তাক্ত দেহ। তবে সেই সময় কালিপদ বাড়ি ছিলেন পলাতক। এরপর প্রতিবেশীরাই মহিলার বাবার বাড়িতে খবর দেন। খবর দেওয়া হয় থানাতেও। ঘটনাস্থলে আসে পুলিশ।

এরপর পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। মৃতার বাবা অভিযোগ করে জানান, তার জামাইয়ের অন্য মহিলার সঙ্গে সম্পর্ক ছিল। তাই নিয়ে মেয়ে প্রতিবাদ করতে গেলেই ঝামেলা অশান্তি হতো।ইতিমধ্যেই মৃত্যুর সঠিক কারণ জানতে অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করেছে পুলিশ। মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।