মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

সাক্ষী গোটা গ্রাম! নিজের পরানো সিঁদুর মুছে স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ে দিয়ে দৃষ্টান্ত গড়লেন স্বামী

মৌসুমী মোদক

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২, ১০:০২ পিএম | আপডেট: আগস্ট ২০, ২০২২, ০৪:০২ এএম

সাক্ষী গোটা গ্রাম! নিজের পরানো সিঁদুর মুছে স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ে দিয়ে দৃষ্টান্ত গড়লেন স্বামী
সাক্ষী গোটা গ্রাম! নিজের পরানো সিঁদুর মুছে স্ত্রীর সঙ্গে প্রেমিকের বিয়ে দিয়ে দৃষ্টান্ত গড়লেন স্বামী / প্রতীকী ছবি

এই কাহিনী হার মানাবে সিনেমাকেও। স্ত্রীর সঙ্গে প্রাক্তন প্রেমিককে মিলিয়ে দিতে মরিয়া প্রচেষ্টা স্বামীর। তাই নিজের অগ্নিসাক্ষী স্ত্রীর সঙ্গে তার প্রেমিকের বিয়ে দিলেন স্বামী। শুনতে অবাক লাগলেও ঠিক এমনটাই ঘটল বাঁকুড়ায়। গোটা গ্রামকে সাক্ষী রেখে নিজের স্ত্রীর ফের  বিয়ে দিলেন স্বামী। যা নিয়ে এখন পুরো এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

বৃহস্পতিবার সন্ধেয় ঘটনাটি ঘটে বাঁকুড়ার বড়জোড়া থানার শালগাড়ায় । বড়জোড়ার শালগাড়ায় নিজের স্ত্রীকে তাঁর প্রেমিকের  বিয়ে দিলেন স্বামী। জল দিয়ে নিজের পরানো সিঁদুরও মুছে দিলেন। নিজের স্ত্রীকে সঁপে দিলেন তাঁর ভালবাসার হাতে। চগ্রামেরই এক মন্দিরে এই  বিয়ের সাক্ষী থাকল গোটা গ্রাম । 

শালগাড়া গ্রামের বাসিন্দা রাখী বাগদির বিয়ে হয়  আউসগ্রামের অভিরামপুরের প্রদীপ বাগদির সঙ্গে । ২০১৭ সালে তাঁদের বিয়ে হওয়ার পর তাঁদের সন্তানও হয়।  বর্তমানে সেই সন্তানের বয়স তিন। বিয়ের পর মেয়েটি  শালগাড়া গ্রামেরই আরেক বাসিন্দার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।

ওই মহিলার প্রেমিকের নাম সুরেশ বাউরি। তাঁর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন মহিলা। সেই  কথা বেশিদিন চাপা থাকেনি। স্ত্রীর নতুন এই সম্পর্কের কথা জানতে পারেন স্বামীও।  বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জানার পরই এক অভিনব ভাবনা ভাবেন তিনি।

তিনি মনে করেন, স্ত্রী যাঁকে ভাসবাসেন তাঁর কাছেই থাকা দরকার। এরপর বৃহস্পতিবার নিজের স্ত্রীর সঙ্গে সেই প্রেমিকের বিয়ে দেন নিজে দাঁড়িয়ে থেকে। বিয়ের সব আয়োজন করেন তিনিই । স্ত্রীর বিয়ে দিয়ে নিজ বাড়ি আউসগ্রামে ফিরে যান তিনি। 

এই ঘটনায় তাঁর প্রতিক্রিয়া জানা যায়নি। তবে এই ঘটনা আপাতত গ্রামের লোকের মুখে মুখে। স্থানীয় বাসিন্দাদের মুখে সেই স্বামীর প্রশংসার ছড়াছড়ি। সকলেরই বক্তব্য়, এমন তো সিনেমাতেই হয় ! সত্যি এ এক নজিরবিহীন ঘটনা ।