শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

‘জোড়াফুলে ভোট দিয়ে তৃণমূলকেই জয়ী করুন’! বহরমপুরে তৃণমূলের প্রচারে শ্রাবন্তী

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২, ০৯:৫৪ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২২, ১০:২৪ পিএম

‘জোড়াফুলে ভোট দিয়ে তৃণমূলকেই জয়ী করুন’! বহরমপুরে তৃণমূলের প্রচারে শ্রাবন্তী
‘জোড়াফুলে ভোট দিয়ে তৃণমূলকেই জয়ী করুন’! বহরমপুরে তৃণমূলের প্রচারে শ্রাবন্তী

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও খবরের শিরোনামে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে, প্রেম নয়, এবার তিনি খবরের শিরোনামে এসেছে রাজনৈতিক কারণে। এদিন পরনে নীল-সাদা সালোয়ার কামিজে বহরমপুরে পুরভোটের প্রচারে রোড-শোতে অংশ নিয়েছিলেন। তাও তৃণমূলের প্রার্থীর হয়ে। এমনও শোনা যাচ্ছে জে, তিনি নাকি সেখানেই জানিয়েছেন জে, তিনি তৃণমূলেী আছেন। 

উল্লেখ্য, গত নভেম্বরে টুইটে শ্রাবন্তী বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেছিলেন। তিনিকারন হিসেবে অভিযোগে জানিয়েছিলেন যে, ‘বাংলায় উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাঙ্গাল্র জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাঁদের মধ্যে।’ এরপর ওই মাসেই বাসন্তীতে রাজ্যের শাসকদলের চারজনের সংবর্ধনা অনুষ্ঠানে তাঁকে দেখা যায়। সেইদিনই আবার শাসকদলের শওকত মোল্লা দাবি করেছিলেন যে, উক্ত মঞ্চেই নাকি তিনি ঘাসফুল হয়ে ফুটতে চলেছেন। অভিনেত্রী নিজেও সেদিন জানিয়েছিলেন যে, তাঁকে আবারও ডাকা হলে তিনি আসবেন। এরপরেই রাজ্যের পুরভোটের প্রচারে অংশ নিলেন অভিনেত্রী শ্রাবন্তী। 

এখানেই প্রশ্ন, তাহলে কি তিনি পাকাপাকিভাবে পদ্ম শিবির ছেড়ে জোড়াফুল শিবিরে যোগ দিতে চলেছেন? তাঁর একের পর এক পদক্ষেপ এবং মন্তব্য অন্তত সেইদিকেই ইঙ্গিত করছে। এদিন বহরমপুরে তৃণমূল প্রার্থীর প্রচারে জনসভা ও রোড শো-তে অভিনেত্রীর সঙ্গে ছিলেন বহরমপুর টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি নাড়ুগোপাল মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, এদিন নাকি তৃণমূলের প্রার্থীর হয়ে প্রচারে শ্রাবন্তী বলেছেন, ‘মমতাদি সবার দিদি। ভীষণ আন্তরিক, ভাল মানুষ। সবার পাশে সব সময় থাকেন। তাই জোড়াফুলে ভোট দিয়ে তৃণমূলকেই জয়ী করুন।’