শনিবার, ১১ মে, ২০২৪

Mamata Banerjee: দলের সাংগঠনিক বিষয়ে অভিযোগ থাকলে কাকে জানাতে হবে? স্পষ্ট করলেন মমতা

মৌসুমী বসাক

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২, ১০:০৫ পিএম | আপডেট: মে ২৯, ২০২২, ০৬:২০ পিএম

Mamata Banerjee: দলের সাংগঠনিক বিষয়ে অভিযোগ থাকলে কাকে জানাতে হবে? স্পষ্ট করলেন মমতা
দলের সাংগঠনিক বিষয়ে অভিযোগ থাকলে কাকে জানাতে হবে? স্পষ্ট করলেন মমতা

দলের সাংগঠনিক কাজে একেবারেই খুশি নন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বৃহস্পতিবার দলের সাংসদদের নিয়ে কালীঘাটের বাড়িতে রুদ্ধদ্বার বৈঠকের পর এমনটাই জানিয়েছেন বলে সূত্রের খবর। তাই এবার দলের সংগঠনের রাশ নিজের হাতেই ধরবেন বলেও জানিয়েছেন দলনেত্রী।

 

বৃহস্পতিবার কালীঘাটে দলীয় সাংসদদের নিয়ে বৈঠকে বসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলের সাংগঠনিক স্তর মজবুত নয় বলেই উষ্মা প্রকাশ করেছেন তিনি। এর পরেই তিনি জানিয়েছেন প্রশাসনিক কাজের পাশাপাশি এবার থেকে দলের সাংগঠনিক কাজেও নজর দেবেন। সাংসদদের সেই বার্তাই দিয়েছেন এ দিন। জানিয়েছেন, তাঁর হাতে প্রশাসনিক কাজের অনেক চাপ রয়েছে, তবুও সংগঠনে নজর দেবেন তিনি।

 

এদিকে, আগামী ২ ফেব্রুয়ারি দলের সাংগঠনিক নির্বাচন।জানা গিয়েছে ২ তারিখের নির্বাচনের পর আগামী ৩১ মার্চের মধ্যেই নতুন কার্যকরী কমিটি ঘোষণা করবে তৃণমূল। দলের অন্দরে বড়সড় রদবদল হতে পারে বলেও মনে করা হচ্ছে।দলের চেয়ারম্যান নির্বাচন করা হবে।

 

এদিকে দলের অন্তর্কোন্দল বারবার প্রকাশ্যে আসছে। এই নিয়ে কড়া বার্তাও দেওয়া হয় সব নেতাদের। আর তারপরই সংগঠনে নজর দেওয়ার বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক মহলের মতে, সেই বিতর্ক দলের ভাবমূর্তির ওপরও প্রভাব ফেলেছে। তাই স্বচ্ছ ভাবমূর্তি বজায় রাখতে এবার থেকে সংগঠন নিজে দেখার কথা বলছেন তৃণমূল সুপ্রিমো।