রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

আমবাগান থেকে উদ্ধার বৃদ্ধার রহস্যমৃত্যু! চাঞ্চল্য ছড়াল নদিয়ার শান্তিপুর এলাকায়

আত্রেয়ী সেন | মলয় দে

প্রকাশিত: জুন ২৬, ২০২২, ১১:০১ পিএম | আপডেট: জুন ২৭, ২০২২, ০৫:০৬ এএম

আমবাগান থেকে উদ্ধার বৃদ্ধার রহস্যমৃত্যু! চাঞ্চল্য ছড়াল নদিয়ার শান্তিপুর এলাকায়
আমবাগান থেকে উদ্ধার বৃদ্ধার রহস্যমৃত্যু! চাঞ্চল্য ছড়াল নদিয়ার শান্তিপুর এলাকায় / প্রতীকী ছবি

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ নদিয়ার শান্তিপুর এলাকায় এক বৃদ্ধার রহস্যমৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এদিন। নদিয়ার শান্তিপুরে এক আম বাগানে গাছের ডাল থেকে উদ্ধার হয় এক বৃদ্ধার ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, ওই বৃদ্ধার বয়স ৮৭ বছর।  

ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরের ফুলিয়া বুইচা এলাকায়। জানা গিয়েছে, মৃতার নাম গদুলি দাস। মৃতার পরিবার সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে বাড়ির পাশের একটি আম বাগানের গাছের ডালের সঙ্গে ওই বৃদ্ধাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁরা। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় শান্তিপুর থানায়। 

খবর পেয়ে, ঘটনাস্থলে পুলিশ পৌঁছে বৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে, বৃদ্ধার মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার। তবে, পরিবারের পক্ষ থেকে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই ওই বৃদ্ধা বিভিন্ন বার্ধক্যজনিত অসুখে জর্জরিত ছিলেন। আর এর জেরেই তিনি মানসিক অবসাদেও ভুগছিলেন। সেই কারণেই পরিবারের সদস্যদের পক্ষ থেকে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে, মাঞ্চিক অবসাদ থেকেই আত্মহত্যা করেছেন ওই বৃদ্ধা। 

অন্যদিকে, ইতিমধ্যেই বৃদ্ধার দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। সম্ভাব্য সবদিক খতিয়ে দেখা হচ্ছে বলেই জানিয়েছে পুলিশ। এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ আছে কিনা তাও খতিয়ে দেখছেন তাঁরা। এমনটাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।