সোমবার, ২০ মে, ২০২৪

স্মার্ট ফোন না পাওয়ায় কি অভিমান? শোবার ঘর থেকে উদ্ধার কিশোরের ঝুলন্ত দেহ

আত্রেয়ী সেন | তনুজ জৈন

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২, ০৫:১৯ পিএম | আপডেট: আগস্ট ১৯, ২০২২, ১১:১৯ পিএম

স্মার্ট ফোন না পাওয়ায় কি অভিমান? শোবার ঘর থেকে উদ্ধার কিশোরের ঝুলন্ত দেহ
স্মার্ট ফোন না পাওয়ায় কি অভিমান? শোবার ঘর থেকে উদ্ধার কিশোরের ঝুলন্ত দেহ / প্রতীকী ছবি

নিজস্ব প্রতিনিধি, মালদহঃ কিশোরের অস্বভাবিক মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মালদহে। শোবার ঘর থেকে উদ্ধার হল কিশোরের ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার খরবা পঞ্চায়েত এলাকার কেন্দুয়া গ্রামে। ইতিমধ্যেই পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের নাম রনি আলি। বয়স ১৬ বছর। এদিকে মৃত কিশোরের পরিবার সূত্রে জানা গিয়েছে, আজ পরিবারের অন্যান্য সদস্যরা মাঠে কাজ করতে যাওয়ার কারণে বাড়ি ফাঁকাই ছিল। তারই মধ্যে ঘটে যায় এই মর্মান্তিক ঘটনা।

বাড়ি ফাঁকা থাকার সুযোগে ওই কিশোর গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়। কিশোরের পরিবারের দাবি, তাঁদের ছেলে বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিল। এর জেরেই সে এই চরম সিদ্ধান্ত নেয়। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে খরবার কেন্দুয়া এলাকায়।

অন্যদিকে, এই ঘটনায় প্রাথমিকভাবে পুলিশের অনুমান ছেলের দাবি অনুযায়ী স্মার্ট ফোন কিনে দিতে না পারার কারণে রনি আলি নামে ওই বছর ১৬-র কিশোর আত্মঘাতী হয়েছে। তবে, এই আত্মহত্যার ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ আছে কিনা তাও খতিয়ে দেখছে চাঁচল থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত।