রবিবার, ১৯ মে, ২০২৪

ঘনবসতিপূর্ণ এলাকাতেই চলছিল দেহ ব্যবসা! দুই মহিলা সহ তিনজনকে বেঁধে বেধরক পেটালো পড়শীরা

মৌসুমি

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২, ০১:১৬ পিএম | আপডেট: নভেম্বর ৯, ২০২২, ০৭:১৬ পিএম

ঘনবসতিপূর্ণ এলাকাতেই চলছিল দেহ ব্যবসা! দুই মহিলা সহ তিনজনকে বেঁধে বেধরক পেটালো পড়শীরা
ঘনবসতিপূর্ণ এলাকাতেই চলছিল দেহ ব্যবসা! দুই মহিলা সহ তিনজনকে বেঁধে বেধরক পেটালো পড়শীরা

ঘনবসতিপূর্ণ এলাকায় বাড়ির মধ্যেই দেহ ব্যবসা চালানোর অভিযোগে এক মহিলা সহ তিনজনকে লাইক পোস্টে বেঁধে মারধর করলো স্থানীয় বাসিন্দারা। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের জঙ্গিপুর পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের গভর্নমেন্ট কলোনিতে। ঐ তিন অভিযুক্তকে উন্মত্ত জনতার হাত থেকে রক্ষা করে নিয়ে গিয়েছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ডলি বারিক এবং তার স্বামী শিবপ্রসাদ বারিক থাকেন গভর্নমেন্ট কলোনি এলাকায়। সেখানে বিগত দু‍‍`বছর ধরে নিজেদের বাড়িতে দেহ ব্যবসা চালাচ্ছেন এই দম্পতি। রোজই তাদের বাড়িতে নিত্যনতুন যুবক-যুবতীরা আসেন। স্থানীয় বাসিন্দারা এই নিয়ে অভিযোগ জানালেও কোনও লাভ হয়নি।

স্থানীয় বাসিন্দাদের আরো অভিযোগ, একটি ভদ্রপাড়ায় এ হ্যালো কর্মকাণ্ডের বিরুদ্ধে তারা বারবার সরব হয়েছেন। এমনকি এলাকার কাউন্সিলর পুরুষোত্তম হালদারকে এবং রঘুনাথগঞ্জ থানাতেও তারা মাস পিটিশন জমা দিয়েছেন। কিন্তু তাতেও কোনরকম কাজ হয়নি বলেই অভিযোগ তাদের। ওই দম্পতি রম রমিয়ে তাদের ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন।

এরপর মঙ্গলবার দুপুরে স্থানীয় বাসিন্দারা দেখতে পান ওই দম্পতির বাড়িতে বেশ কয়েকজন অচেনা ছেলে মেয়ে ঢুকেছে। এরপরেই ক্ষুব্ধ জনতা ডলি বারিক ও শিবপ্রসাদ বারিক এর বাড়িতে ঢুকে এক মহিলা ও এক যুবককে ধরে বের করে আনেন। একই সঙ্গে বের করে আনা হয় শিবপ্রসাদ বাবুকেও। এরপরেই এই তিনজনকে লাইভ পোস্টে বেধরক মারধর চালায় এলাকাবাসী।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে, রঘুনাথগঞ্জ থানার পুলিশ। উন্মত্ত জনতার হাত থেকে ওই তিনজনকে উদ্ধার করে আপাতত থানায় নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে বহিরাগত যুবকের বাড়ি শামশেরগঞ্জ থানার ধুলিয়ানে। তবে ওই যুবতীর পরিচয় পাওয়া যায়নি এখনো। পুলিশের তরফে জানানো হয়েছে আটক এই তিনজনের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।