শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ফের উত্তপ্ত বারুইপুর! মধ্যরাতে শুট আউটে মৃত দুই, চাঞ্চল্য এলাকায়

মৌসুমী

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২, ১১:০১ এএম | আপডেট: ডিসেম্বর ৭, ২০২২, ০৫:০১ পিএম

ফের উত্তপ্ত বারুইপুর! মধ্যরাতে শুট আউটে মৃত দুই, চাঞ্চল্য এলাকায়
ফের উত্তপ্ত বারুইপুর! মধ্যরাতে শুট আউটে মৃত দুই, চাঞ্চল্য এলাকায়

পঞ্চায়েত নির্বাচনের আগে ক্রমে উত্তপ্ত হয়ে উঠছে পরিস্থিতি। ফের শুট আউট এর ঘটনা ঘটল বারুইপুরে। এই ঘটনায় মৃত্যু হয়েছে দুজনের।মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিন ২৪ পরগনার বারুইপুর থানার অন্তর্গত নবগ্রাম গ্রাম পঞ্চায়েতের গৌরদা গ্রামে। রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম সাজ্জাদ মণ্ডল ও সারফুদ্দিন লস্কর। এদিকে, স্থানীয়দের অভিযোগ বলাই মণ্ডল নামে স্থানীয় এক দুষ্কৃতী খুন করেছে। ইতিমধ্যেই অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি করা হয়েছে অগ্নিসংযোগও।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, সাজ্জাত ও সারফুদ্দিন কেউই রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন না। ফলে এই গুলির নেপথ্যে কী কারণ রয়েছে তা পুরোটাই ধোঁয়াশা। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড, তা দ্রুইতই প্রকাশ্যে আসবে।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সন্ধেয় একসঙ্গে মেলায় গিয়েছিলেন তাঁরা। রাত দুটো নাগাদ পরিবারের সদস্যরা খবর পান, সাজ্জাত ও শারফুদ্দিন গুলিবিদ্ধ হয়েছেন। দ্রুত তাঁদের উদ্ধার করে বারুইপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎকরা সাজ্জাতকে মৃত বলে ঘোষণা করে। শারফুদ্দিনকে স্থানান্তরিত করা হয় কলকাতার হাসপাতালে। গতরাতেই খবর পেয়ে এলাকায় পৌঁছায় বারুইপুর থানার পুলিশ। ইতিমধ্যে শুরু হয়েছে তদন্ত।