রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

মর্মান্তিক! মনসা পালা গান চলাকালীন বিষধর কেউটের ছোবল, তিন ঘণ্টাতেই সব শেষ

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ১, ২০২২, ০৩:২৯ পিএম | আপডেট: এপ্রিল ১, ২০২২, ০৯:২৯ পিএম

মর্মান্তিক! মনসা পালা গান চলাকালীন বিষধর কেউটের ছোবল, তিন ঘণ্টাতেই সব শেষ
মর্মান্তিক! মনসা পালা গান চলাকালীন বিষধর কেউটের ছোবল, তিন ঘণ্টাতেই সব শেষ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মনসা পালা গান চলছিল। সবাই মন দিয়ে শুনছিলেন সেই গান। এর মাঝেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। গান চলতে চলতেই বিষধর সাপের ছোবলে লুটিয়ে পড়লেন গাইয়ে। ভাসান পালা শেষ করা হল না গাইয়ে গোপাল অধিকারীর। পালা গান অসমাপ্ত রেখেই, মৃত্যুর কোলে লুটিয়ে পড়লেন বছর ৪০ এর গোপাল অধিকারী। জানা গিয়েছে, গান চলার সময়ই তাঁকে ছোবল মারে কেউটে। 

ক্যানিংয়ের থুমকাঠি এলাকায় বাড়ি গোপাল অধিকারীর। জানা গিয়েছে, এদিন চম্পাহাটি পিয়ালি এলাকায় দর্শকদের আরও বেশি করে মনোরঞ্জন করতে, আরও বেশি করে অনুষ্ঠানে মানুষ টানতে সাপ নিয়ে অভিনয় করে পালা গান গাইছিলেন গোপাল অধিকারী। এদিকে, গান গাওয়ার সময়ই কেউটের ছোবল খান গোপাল অধিকারী। সঙ্গে সঙ্গে আসরেই লুটিয়ে পড়েন তিনি।  

এরপর দেরি না করে তাঁকে স্থানীয় ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে ২৫ টি এভিএস-সহ অন্যান্য প্রয়োজনীয় ওষুধ দেন। কিন্তু অনেক চেষ্টার পরেও শেষরক্ষা করা যায়নি। কেউটের ছোবল খাওয়ার তিন ঘণ্টার মধ্যেই সব শেষ। মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। 

এদিকে, খবর পাওয়া পর, ঘটনাস্থলে আসে পুলিশ। গোপাল অধিকারীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। কীভাবে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় ক্যানিং মহকুমা হাসপাতালের সর্প বিশেষজ্ঞ চিকিৎসক জানিয়েছেন যে, রোগীকে নিয়ে আসার সঙ্গে সঙ্গেই তাঁর চিকিৎসা শুরু হয়। কিন্তু রোগীকে বাঁচানো যায়নি। এই ঘটনা আরও একবার প্রমাণ করিয়ে দিল যে, সাপ নিয়ে খেলা বা অন্য কিছু না করাই ভাল। আরও বেশি করে সচেতন ও সাবধান হওয়া জরুরি।