রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

রাগের মাথায় দাড়ালো অস্ত্রের কোপ বাবাকে! ছেলের হাতে খুন বৃদ্ধ বাবা

মৌসুমী

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২২, ০১:৩৪ পিএম | আপডেট: ডিসেম্বর ১৯, ২০২২, ০৭:৩৪ পিএম

রাগের মাথায় দাড়ালো অস্ত্রের কোপ বাবাকে! ছেলের হাতে খুন বৃদ্ধ বাবা
রাগের মাথায় দাড়ালো অস্ত্রের কোপ বাবাকে! ছেলের হাতে খুন বৃদ্ধ বাবা

বাবাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। রাগের মাথায় বাবা কে শাবল দিয়ে কোপানোর অভিযোগ ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে। ইতিমধ্যেই এই ঘটনায় অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম দুলাল গায়েন (৬০)।বেশ কয়েকদিন ধরে অশান্তি হচ্ছিল এই পরিবারে। সোমবার সকালে নতুন করে অশান্তি শুরু হতেই প্রৌঢ়কে শাবল ও ধারল অস্ত্র গিয়ে কুপিয়ে খুন করে বড় ছেলে দীপঙ্কর। ঘটনাস্থলে আসে পুলিশ। গ্রেফতার করে ওই যুবককে।

স্থানীয় সূত্রে খবর, জমি জায়গা নিয়ে এদিন সকালে  তুমুল বচশা বাধে দীপঙ্কর বাবু এবং তার বাবার মধ্যে। বচসা চলাকালীন আচমকাই ঘর থেকে শাবল বের করে বাবার মাথায় আঘাত করে ছেলে। ধারলো অস্ত্র দিয়ে বাবাকে কোপায় সে। রক্তাক্ত অবস্থায় মেঝেতে লুটিয়ে পড়েন বৃদ্ধ। স্থানীয়রা তড়িঘড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান ওই বৃদ্ধকে। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন এরপর দেহ পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

এদিকে এই ঘটনায় ঘটনাস্থলে আসে রায়দিঘী থানার পুলিশ। অভিযুক্তকে তৎক্ষণাৎ গ্রেপ্তার করে নিয়ে যাওয়া হয়। খুনের মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত।এই ঘটনা রায়দিঘির উত্তর কুমারপাড়া এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।