রবিবার, ০৫ মে, ২০২৪

ফের হাজিরা এড়ালেন কেষ্ট-কন্যা! পরবর্তী পদক্ষেপ কী ইডির?

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২, ০১:৩৩ পিএম | আপডেট: অক্টোবর ২৭, ২০২২, ০৭:৩৩ পিএম

ফের হাজিরা এড়ালেন কেষ্ট-কন্যা! পরবর্তী পদক্ষেপ কী ইডির?
ফের হাজিরা এড়ালেন কেষ্ট-কন্যা! পরবর্তী পদক্ষেপ কী ইডির?

ব্যক্তিগত কারণ দেখিয়ে  ইডির হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মন্ডল। আজ গরু পাচার মামলায় সুকন্যা মন্ডলের দিল্লির দপ্তরে যাওয়ার কথা ছিল। কিন্তু সেই হাজিরা এড়ালেন তিনি।

এই প্রথম গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডল কে দিল্লিতে নিজেদের সদর দপ্তরে তলব করেছিল ইডি। তবে এদিন ব্যক্তিগত কারণ দেখিয়ে হাজিরা দিতে গেলেন না সুকন্যা। সূত্রের খবর, ইডির থেকে সুকন্যা সময় চাইতে পারেন।

এদিকে ইতিমধ্যেই দিল্লিতে রয়েছেন অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেন। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন গোয়েন্দারা। তার কাছ থেকে বহু ধন-সম্পত্তির তথ্য ইতি মধ্যেই মিলেছে। তাই সেই তথ্য যাচাই করতে সুকন্যা কে দিল্লিতে তলব করা হয়েছিল।

সূত্রের খবর, সুকন্যা মন্ডল এবং সায়গাল হোসেনকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি আধিকারিকরা। সেই কারণেই তার সংস্থার যাবতীয় আয়-ব্যয়ের হিসেব নিয়ে আজ অর্থাৎ ২৭ অক্টোবর তাকে দিল্লিতে হাজিরার নির্দেশ দেয় ইডি। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে এদিনের হাজিরাও এড়িয়ে গেলেন তিনি। এদিকে হাজিরা এড়িয়ে যাওয়ায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার পরবর্তী পদক্ষেপ কি হয় সেদিকেই নজর সংশ্লিষ্ট মহলের।