সোমবার, ১৩ মে, ২০২৪

দরজা খুলতেই ভয়ঙ্কর দৃশ্য! যুবতীকে ‘ধর্ষণ’ করে খুনের অভিযোগ ভাড়াটিয়া রাজমিস্ত্রির বিরুদ্ধে

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ৩১, ২০২২, ০৩:৩৪ পিএম | আপডেট: মার্চ ৩১, ২০২২, ০৯:৩৪ পিএম

দরজা খুলতেই ভয়ঙ্কর দৃশ্য! যুবতীকে ‘ধর্ষণ’ করে খুনের অভিযোগ ভাড়াটিয়া রাজমিস্ত্রির বিরুদ্ধে
দরজা খুলতেই ভয়ঙ্কর দৃশ্য! যুবতীকে ‘ধর্ষণ’ করে খুনের অভিযোগ ভাড়াটিয়া রাজমিস্ত্রির বিরুদ্ধে / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এক যুবতীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল ভাড়াটিয়া রাজমিস্ত্রির বিরুদ্ধে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত রাজমিস্ত্রি। এদিকে গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের বাড়াগড় এলাকায়। মৃত যুবতী উচ্চমাধ্যমিক পাশ করে ডাক্তারি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বলেই জানা গিয়েছে। এদিকে, কয়েকমাস ধরেই ডেবরার একটি বিল্ডিংয়ে কাজ চলছে। সেই জন্য মুর্শিদাবাদ থেকে এসেছিলেন চারজন রাজমিস্ত্রি। এই চারজন নির্যাতিতা মৃত যুবতীর বাড়িতেই ভাড়া থাকতেন।  

আজ সকালে বাড়ির লোকজন অনেকবার যুবতীকে ডাকাডাকি করেন। এরপর তাঁরা কোনও সাড়া না পেয়ে, দরজা খুলে দেখেন, অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে মেয়ে। তাঁর হাতে, গায়ে এবং গলায় ক্ষতের চিহ্ন স্পষ্ট ছিল। এদিকে, আজ সকাল থেকেই ওই চারজন রাজমিস্ত্রির মধ্যে একজন নিখোঁজ। তাঁকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। তাই মৃতা যুবতীর পরিবারের অভিযোগ, তাঁদের মেয়েকে ধর্ষণ করে অত্যাচার করেছে ওই রাজমিস্ত্রি।

তবে, পুলিশের তদন্তের উপর আস্থা রয়েছে মৃতার পরিবারের, এমনটাই জানিয়েছেন তাঁরা। ঘটনার খবর পেয়ে, সেখানে পৌঁছায় ডেবরা থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ পরিষ্কার হবে। পাশাপাশি এই ঘটনার পর বাকি তিন রাজমিস্ত্রিকে আটক করেছে ডেবরা থানার পুলিশ।