মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

ঝোপে লুকিয়েও শেষরক্ষা হল না! আগ্নেয়াস্ত্র-সহ ধৃত তৃণমূল কাউন্সিলর খুনে মূল অভিযুক্ত

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ১৪, ২০২২, ০১:০৫ পিএম | আপডেট: মার্চ ১৪, ২০২২, ০৭:১৬ পিএম

ঝোপে লুকিয়েও শেষরক্ষা হল না! আগ্নেয়াস্ত্র-সহ ধৃত তৃণমূল কাউন্সিলর খুনে মূল অভিযুক্ত
অনুপম দত্ত

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ঝোপে লুকিয়েও শেষরক্ষা হল না। অবশেষে গ্রেফতার পানিহাটির নবনির্বাচিত তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত খুনে মূল অভিযুক্ত। ধৃতের কাছ থেকে আগ্নেয়াস্ত্রও উদ্ধার হয়েছে। জানা গিয়েছে, ধৃতের বাড়ি নদিয়ার হরিণঘাটায়। অভিযুক্তের নাম অমিত পণ্ডিত ওরফে শম্ভু পণ্ডিত। জানা গিয়েছে, আজই অভিযুক্তকে বারাকপুর আদালতে পেশ করা হবে।  

অমিত পেশায় ভাড়াটে খুনই বলেই প্রাথমিক অনুমান তদন্তকারীদের। মৃত তৃণমূল কাউন্সিলরকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয়েছে বলে জানা গিয়েছে। পুরবোর্ড গঠনের আগেই খুন হলেন তৃণমূল কাউন্সিলর। রবিবার রাত পৌনে আটটা নাগাদ বাড়ি থকে বেরিয়ে পার্টি অফিসের দিকে যাচ্ছিলেন পানিহাটির ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। সেই সময় আগরপাড়া এলাকায় বাইকে করে এসে তাঁকে আচমকাই গুলি করা হয়। তাঁর মাথা ও ঘাড়ে গুলি লাগে। এরপর তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যান। এরপরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। 

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে যান বারাকপুরের পুলিশ কমিশনার। সিসিটিভি ফুটেজ দেখে তদন্ত শুরু হয়। কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার হয় মূল অভিযুক্ত। জানা গিয়েছে, ঘটনার পরই পুরো পানিহাটি জুড়ে তল্লাশি শুরু হয়, এই খুনের সঙ্গে জড়িত অভিজুক্তের সন্ধানে। এলাকায় ঢোকা ও বেরনোর সব পথে চলে তল্লাশি শুরু হয়। শেষে আগরপাড়ায় একটি ঝোপের মধ্যে লুকিয়ে থাকা দুষ্কৃতী অমিত পণ্ডিতকে গ্রেফতার করা হয়। পুলিশের দাবি, এই অমিত পণ্ডিতই খুন করেছে তৃণমূল কাউন্সিলরকে। 

জানা গিয়েছে, খুনের পর পোশাক বদলে, আগরপাড়ার সংলগ্ন একটি জঙ্গলে লুকিয়েছিল অমিত। তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। এই খুনে তার কী ভূমিকা ছিল? আর কে কে এই ঘটনায় জড়িত? কে এই খুনের নির্দেশ দিয়েছিল? এই সব প্রশ্নের উত্তর সন্ধান করছে পুলিশ।