সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

বাপের বাড়ি যেতে না দেওয়ায় রাগ! শ্বশুরের অণ্ডকোষ ছিঁড়ে শ্রীঘরে বউমা

মৌসুমী

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০২:০৯ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৮:০৯ পিএম

বাপের বাড়ি যেতে না দেওয়ায় রাগ! শ্বশুরের অণ্ডকোষ ছিঁড়ে শ্রীঘরে বউমা
বাপের বাড়ি যেতে না দেওয়ায় রাগ! শ্বশুরের অণ্ডকোষ ছিঁড়ে শ্রীঘরে বউমা/ প্রতীকী ছবি

বাপের বাড়িতে মাংস রান্না হয়েছিল। আর সেই মাংসই খেতে যেতে চেয়েছিলেন বছর ২৭ এর শিখা। ফোন করে সে কথা জানিয়েও ছিলেন স্বামী বিশ্বজিৎ হাইতকে। কিন্তু স্বামী বলেছিলেন বাপের বাড়ি যাওয়ার দরকার নেই বরং তিনি মাংস নিয়ে আসছেন বাড়িতে। এই কথা শোনা মাত্রই যা ঘটালেন ওই স্ত্রী তা কার্যত নজিরবিহীন।

বছর ২৭ এর শিখা হাইত বরাবরই রগচটা স্বভাবের। শিখার বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার বাকচা গ্রামে। তার বিয়ে হয়েছে ওই জেলার নারকেলদাহা গ্রামের বাসিন্দা বিশ্বজিত হাইতের সঙ্গে। গত শনিবার স্বামী বাজারে যাওয়ার পর তাকে ফোন করে শেখা জানিয়েছিলেন তার বাপের বাড়িতে মাংস রান্না হচ্ছে তিনি সেখানে যেতে চান। কিন্তু এই সিদ্ধান্তে সম্মতি দেয়নি স্বামী। আর তাতেই অগ্নি শর্মা হয়ে ওঠেন শিখা।

স্বামী অসম্মতির কথা শুনেই রেগে যান ওই বধু। অশান্তি শুরু করেন বাড়িতে। নানান কুকথা বলতে থাকেন। এরপর তার শ্বশুর এই গোটা ঘটনার প্রতিবাদ করলে আরো রেগে গিয়ে তুমুল অশান্তি শুরু করেন ওই তরুণী। এরপরে মুহূর্তের মধ্যে শ্বশুরের অণ্ডকোষ ধরে টান মারেন। এই ঘটনায় শশুরের অন্ডকোষ ছিড়ে বেরিয়ে আসে তার হাতে। ব্যথায় মাটিতে পড়ে যান ওই বৃদ্ধ। যন্ত্রণায় ছটফট করতে থাকলে তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়।

এদিকে এই ঘটনা চাউর হতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। প্রতিবেশীরা জানান, শিখা এরকম রগচটা স্বভাবের। বাড়িতে প্রায়ই অশান্তি করে থাকেন তিনি। তবে রাগের মাথায় যে এই কান্ড ঘটিয়ে বসবেন তা তারা ভাবতেও পারেননি। ঘটনার খবর পেয়ে ময়না থানার পুলিশ এসে গ্রেফতার করে নিয়ে গিয়েছে শিখাকে। সোমবার তাকে তমলুক আদালতেও পেশ করা হয়েছিল।

গোটা ঘটনায় থানার অভিযোগ জানিয়েছে বিশ্বজিতের পরিবার। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত শিখার পরিবারের কারোর প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এদিকে প্রতিবেশী থেকে শুরু করে বিশ্বজিতের পরিবার সকলেই স্বীকার যথাযথ শাস্তির দাবি করেছে।