শনিবার, ১৮ মে, ২০২৪

চলন্ত ট্রেন থেকে ঝুলছে ছিনতাইবাজ, বরাত জোরে বাঁচল প্রাণ! ভাইরাল হাড় হিম করা ভিডিও

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ১৫, ২০২২, ০৮:০৯ পিএম | আপডেট: জুলাই ১৬, ২০২২, ০২:০৯ এএম

চলন্ত ট্রেন থেকে ঝুলছে ছিনতাইবাজ, বরাত জোরে বাঁচল প্রাণ! ভাইরাল হাড় হিম করা ভিডিও
চলন্ত ট্রেন থেকে ঝুলছে ছিনতাইবাজ, বরাত জোরে বাঁচল প্রাণ! ভাইরাল হাড় হিম করা ভিডিও

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ সবে টিটাগর স্টেশন পেরিয়ে ব্যারাকপুরের দিকে ছুটছিল আপ শান্তিপুর লোকাল। ট্রেনে তখন বেজায় ভিড়। আচমকাই এক যাত্রীর ফোন হাতিয়ে নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে ছিনতাইবাজ। কিন্তু যাত্রীদের চিৎকারে চোর ধরা পড়ল বলে। এমন অবস্থায় গণপিটুনির ভয়ে ট্রেন থেকে লাফ দিতে চেষ্টা করে চোর। আর তাতেই ঘটে বিপত্তি। বেশ খানিকক্ষণ চলন্ত ট্রেনের হাতল ধরে ঝুলতে থাকে বিপজ্জনকভাবে। এরপরই ঝাঁপ দেয় সে। এই হাড় হিম করা ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

শুক্রবার সকালে এই ঘটনাটি ঘটে টিটাগর এবং ব্যারাকপুর স্টেশনের মাঝখানে। খড়দা স্টেশন থেকে রওনা দিয়েছিল আপ শান্তিপুর লোকাল। অন্যান্য দিনের মতো সেদিনও যথেষ্ট ভিড় হয়েছিল ট্রেনটিতে। সেই সময়ই এক যাত্রীর ফোন চুরি করে ওই ছিনতাইবাজ। কিন্তু সকলের নজর এড়াতে পারেনি সে। ধরা পড়ে যায় যাত্রীদের কাছে। কিন্তু গণপিটুনির ভয় তো রয়েছে!

অগত্যা উপায় না পেয়ে চলন্ত ট্রেন থেকে নামতে যায় চোর। কিন্তু ট্রেন গতিতে থাকায় ট্রেনের গেট ধরেই ঝুলতে দেখা যায় তাকে। এভাবেই জীবনের ঝুঁকি নিয়ে বেশ খানিকটা পথ চলে যায় সে। এরপর একটি জায়গায় ট্রেন থেকে ঝাঁপ দেয়। যদিও বরাত জোরে বেঁচে যায় চোরের প্রাণ। গোটা ঘটনায় হুলস্থুলু পড়ে যায় শান্তিপুর লোকালে। স্তম্ভিত হয়ে যান যাত্রীরা।

গোটা ঘটনাটির ভিডিও করেছিলেন বেশ কয়েকজন যাত্রী। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই যাত্রীদের নিরাপত্তা নিয়ে আবারও প্রশ্ন ওঠে। এমনকি ট্রেনে ছিনতাইয়ের ঘটনা প্রায়শই সংবাদ শিরোনামে উঠে আসে। যাত্রীদের মতে, বারংবার রেল কর্তৃপক্ষকে অভিযোগ জানানোর পরেও পরিস্থিতির কোনও উন্নতি হয়নি।