শনিবার, ০৪ মে, ২০২৪

তারস্বরে বাজছিল ডিজে! প্রতিবাদ করতে গিয়ে চরম পরিণতি তৃণমূল নেতার

মৌসুমী

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০৬:৫৩ পিএম | আপডেট: জানুয়ারি ৫, ২০২৩, ১২:৫৩ এএম

তারস্বরে বাজছিল ডিজে! প্রতিবাদ করতে গিয়ে চরম পরিণতি তৃণমূল নেতার
তারস্বরে বাজছিল ডিজে! প্রতিবাদ করতে গিয়ে চরম পরিণতি তৃণমূল নেতার/প্রতীকী ছবি

বর্ষবরণ উপলক্ষে বেশ কয়েকদিন ধরেই এলাকায় বাজছিল তারস্বরে ডিজে। সেই আওয়াজকে খানিকটা কমানোর প্রতিবাদ করতে গিয়েই চরম পরিণতি হল তৃণমূল নেতার। অভিযোগ টাকে বাস দিয়ে পিটিয়ে খুন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মালদহের বাবলা পাঠানপাড়া এলাকায়। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই উচ্চস্বরে ডিজে বাজছিল এলাকায়। এই ঘটনায় রীতিমত অতিষ্ট হয়ে উঠেছিলেন এলাকাবাসী। এরপরে এই ঘটনার প্রতিবাদ করতে যান কালিয়াচক ২ নম্বর ব্লকের রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন তৃণমূল উপপ্রধান আফজল মমিন। এরপরই তার সঙ্গে কথা কাটাকাটি লাগে এলাকার কিছু যুবকের। বচসা গড়ায় বিবাদ পর্যন্ত। এরপরই অভিযোগ ওই ব্যক্তিকে লাঠি বাঁশ দিয়ে মারধর করে অভিযুক্তরা।

স্থানীয় সূত্রে খবর, এরপরই আহত আফজাল মোমিনকে মোথাবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানেই চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এরপর দেহটিকে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। সমগ্র ঘটনায় পরিবারের তরফ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয় মোথাবাড়ি থানায়।

পরিবারের অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় এখনো পর্যন্ত ১০ জনকে আটক করেছে মোথাবাড়ি থানার পুলিশ। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। এই ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কিনা সে বিষয়ে তদন্ত শুরু করেছে।