শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

নৈহাটির শিবদাসপুরে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি! অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২, ০৯:৫২ এএম | আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২২, ১০:২২ এএম

নৈহাটির শিবদাসপুরে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি! অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে
নৈহাটির শিবদাসপুরে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি! অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নৈহাটির শিবদাসপুরে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল। যদিও যাকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালিয়েছে, সেই রানা দাশগুপ্ত অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। শুধু গুলিই নয়, বোমা ছোঁড়ারও অভিযোগ উঠেছে। 

জানা গিয়েছে, নৈহাটির শিবদাসপুরের পেপার মিলের সামনে তাঁর গাড়ি লক্ষ করে গুলি চালায় এবং বোমা ছোঁড়ে একদল দুষ্কৃতী। তবে, তাদের ছোঁড়া গুলি লক্ষ্য ভ্রষ্ট হয়ে গাড়ির কাচ ভেদ করে বেরিয়ে যায়। এরপরই ঘটনাস্থলে যান বীজপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক জয়প্রকাশ পাণ্ডে এবং ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এসিপি তুষার কান্তি পাঠক। এদিকে, এই হামলার ঘটনার প্রতিবাদে কল্যাণী এক্সপ্রেসওয়ের উপর হালিশহর পাঁচ মাথার মোড়ে বেশ কিছুক্ষণের জন্য পথ অবরোধ করেন তৃণমূল কর্মীরা। 

জানা  গিয়েছে, বুধবার রাতে তৃণমূলের ব্লক ১- এর সভাপতি রানা দাশগুপ্ত বাড়ি ফিরছিলেন। সেই সময় পেপার মিলের কাছে গাড়ি থেকে নামেন তিনি। তখনই তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। কিন্তু বরাত জোরে গুলি লক্ষ্য ভ্রষ্ট হয়ে গাড়িতে লাগে। এরপরই তিনি ফের গাড়িতে উঠে পড়েন। গুলি না লাগায়, বোমাও ছোঁড়া হয় গাড়ির কাছে। এই ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এরপরই এলাকা ছেড়ে বেরিয়ে যান রানা দাশগুপ্ত। 

অন্যদিকে, এই ঘটনার তদন্ত শুরু হলেও, এখনও পর্যন্ত বীজপুর থানার পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। তৃণমূলের পক্ষ থেকে এই ঘটনা সম্পর্কে বলা হচ্ছে যে, দুষ্কৃতিরাই এই ঘটনা ঘটিয়েছে। যদিও এই ঘটনার পিছনে কোনও রাজনৈতিক উদ্দেশ্য আছে কিনা, তা এখনও স্পষ্ট নয়। তবে, অভিযোগের তীর বিজেপির দিকেই। কারণ রানা দাশগুপ্ত এলাকার একজন ভাল সংগঠক হিসেবেই পরিচিত।