শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

পানিহাটি, ঝালদার পর রামপুরহাট! প্রকাশ্যে বোমা মেরে খুন তৃণমূলের পঞ্চায়েত উপপ্রধান

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ২২, ২০২২, ১০:০১ এএম | আপডেট: মার্চ ২২, ২০২২, ০৪:০১ পিএম

পানিহাটি, ঝালদার পর রামপুরহাট! প্রকাশ্যে বোমা মেরে খুন তৃণমূলের পঞ্চায়েত উপপ্রধান
পানিহাটি, ঝালদার পর রামপুরহাট! প্রকাশ্যে বোমা মেরে খুন তৃণমূলের পঞ্চায়েত উপপ্রধান

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও খুন তৃণমূল নেতা। পানিহাটি, পুরুলিয়ার ঝালদার পর এবার রামপুরহাট। সোমবার রাতে জাতীয় সড়কের ধারে একটি দোকানে বসে থাকার সময় বোমা মেরে খুন করা হয় রামপুরহাটের একটি গ্রামের পঞ্চায়েতের উপপ্রধানকে। বোমার আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য ও আতঙ্ক ছড়ায় এলাকায়। 

জানা গিয়েছে মৃত তৃণমূল নেতার নাম ভাদু শেখ। তিনি রামপুরহাট ১ নম্বর ব্লকের বরশাল গ্রামের উপপ্রধান ছিলেন। তাঁর বাড়ি রামপুরহাট পুরসভার বগটুই গ্রামে। জানা গিয়েছে, তিনি তৃণমূল নেতা হলেও, একাধিক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। সোমবার রাত সাড়ে আটটা নাগাদ ১৮ নম্বর জাতীয় সড়কের পাশে বগটুই মোড়ের একটি দোকানে বসে ফোন করছিলেন নিহত তৃণমূল নেতা। প্রত্যক্ষদর্শীদের মতে, সেই সময় সেখানে তিনটি বাইকে চেপে কয়েকজন দুষ্কৃতী দোকানের কাছে আসে। আচমকাই এরপর শুরু হয় বোমাবাজি। সঙ্গে সঙ্গে দোকানে থাকা অন্যান্যরা পালিয়ে যেতে পারলেও, পালাতে পারেনি পঞ্চায়েত উপপ্রধান ভাদু শেখ। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে দুষ্কৃতীরা। কিন্তু তা লক্ষ্যভ্রষ্ট হয়। এরপরই তাঁকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। বোমার আঘাতে সেখানেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েণ ভাদু শেখ। পড়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে রামপুরহাট হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

এদিকে, এই ঘটনার পর এলাকায় তীব্র আতঙ্ক ছড়ায়। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, এলাকায় ভাদু শেখ ব্যবসায়ী বলেই পরিচিত ছিলেন। খুনের কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে। এই খুন রাজনৈতিক কারণে নাকি ব্যবসায়িক শত্রুতার জের, তা খতিয়ে দেখছে পুলিশ। 

প্রসঙ্গত উল্লেখ্য, আট মাস আগে বাড়ি ফেরার পথে খুন হয়েছিলেন এই ভাদু শেখের মেজভাই। তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। এরপর এবার একইভাবে খুন হলেন ভাদু শেখও।