সোমবার, ০৮ আগস্ট, ২০২২

বেপরোয়া গতির শিকার! নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে ৩০ ফুট নিচে বাইক, মৃত্যু দম্পতির

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ১৭, ২০২২, ০১:৩৯ পিএম | আপডেট: জুলাই ১৭, ২০২২, ০১:৪৭ পিএম

বেপরোয়া গতির শিকার! নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে ৩০ ফুট নিচে বাইক, মৃত্যু দম্পতির
বেপরোয়া গতির শিকার! নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে ৩০ ফুট নিচে বাইক, মৃত্যু দম্পতির

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের বেপরোয়া গতির শিকার হল দুই। পথ দুর্ঘটনায় মৃত্যু হল দম্পতির। গতকাল রাতে ১২ টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে ডোমজুড়ের সলপ ব্রিজে। দিদির বাড়ির পুজোতে গিয়ে ফেরার পথেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ব্রিজ থেকে ছিটকে সার্ভিস রোডে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দম্পতির। পুলিশ সূত্রে খবর, বেপরোয়াভাবে গাড়ি চালানোর জেরেই এই দুর্ঘটনা। দুর্ঘটনার পর, ইতিমধ্যেই তদন্তে নেমেছে ডোমজুড় থানার পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত দম্পতির নাম প্রসেনজিৎ সিং, বয়স ২৫ বছর এবং তাঁর স্ত্রী তনুশ্রী সিং, বয়স ১৮। বাইকে করে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে প্রায় ৩০ ফুট নিচে পড়ে যান প্রসেনজিৎ সিং এবং তাঁর স্ত্রী। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দম্পতির। 

এদিকে, পরিবার সূত্রে জানা গিয়েছে, হাওড়ার ইছাপুরে আত্মীয়ের বাড়িতে পুজো দেখতে গিয়েছিলেন প্রসেনজিৎ সিং এবং তাঁর স্ত্রী। রাত ১২ টা নাগাদ পুজোর নিমন্ত্রণ সেরে পাকুড়িয়া এলাকায় নিজেদের বাড়ি ফিরছিলেন তাঁরা বাইক চালিয়ে। কিন্তু সলপ ব্রিজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের গার্ডওয়ালে ধাক্কা মেরে দুজনেই নীচে পড়ে যান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাইকের গতি বেশি থাকার কারণে দুর্ঘটনা ঘটে। মৃত্যু হয় দুজনেরই। 

দুর্ঘটনার পর, ডোমজুড় থানার নাইট পেট্রোলিং ভ্যান তাঁদের উদ্ধার করে ডোমজুড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। দুর্ঘটনার জেরে বাইকটিও পুরোপুরি দুমড়ে- মুচড়ে গিয়েছে। পুলিশ মৃতের পকেটে থাকা লাইসেন্স দেখে তাঁদের শনাক্ত করে। বাইক চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই মৃতদেহ দুটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এদিকে, মৃত দম্পতির পরিবার এবং এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।