মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

পরকীয়া সম্পর্কের জের, ছেলের সামনেই স্ত্রীকে কুপিয়ে খুন স্বামীর! ব্যাপক চাঞ্চল্য এলাকায়

চৈত্রী আদক

প্রকাশিত: মে ৭, ২০২২, ০২:১১ পিএম | আপডেট: মে ৭, ২০২২, ০৮:১১ পিএম

পরকীয়া সম্পর্কের জের, ছেলের সামনেই স্ত্রীকে কুপিয়ে খুন স্বামীর! ব্যাপক চাঞ্চল্য এলাকায়
পরকীয়া সম্পর্কের জের, ছেলের সামনেই স্ত্রীকে কুপিয়ে খুন স্বামীর! ব্যাপক চাঞ্চল্য এলাকায় / প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ প্রতিদিনই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ধর্ষণ, খুনের মতো অপরাধমূলক ঘটনা সংবাদ শিরোনামে উঠে আসছে। এবার ফের মর্মান্তিক হত্যাকাণ্ডের সাক্ষী থাকল রাজ্য। দু’বছরের ছেলের সামনেই স্ত্রীকে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাস্থল নদীয়ার রানাঘাট থানার অন্তর্গত পায়রাডাঙ্গা বাজারপাড়া। ঘটনার পর অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃতার নাম অলকা দাস। বয়স ২৭ বছর। মৃতার পরিবার জানিয়েছে, বিয়ের আগে পায়রাডাঙ্গা বাজারপাড়ার বাসিন্দা ছিলেন অলকা। ছ’বছর আগে অসমের বাসিন্দা অলক দাস-এর সঙ্গে সম্বন্ধ করে বিয়ে হয় অলকার। তাঁদের দু’বছরের একটি পুত্র সন্তান রয়েছে। অভিযোগ, বিয়ের পর থেকেই স্ত্রীয়ের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই অশান্তি লেগে থাকত। যতদিন যেতে থাকে অশান্তির পরিমাণ বাড়তে থাকে।

জানা গিয়েছে, এই নিয়ে বহুবার উভয়পক্ষই স্থানীয় পায়রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের সদস্যদের কাছে অভিযোগ জানিয়েছেন। স্বামী অভিযোগ করেছিলেন স্ত্রী অধিকাংশ সময়ই ফোনে অন্য কারুর সঙ্গে ব্যস্ত থাকতেন। এরপর শুক্রবার পরিবারের বাকি সদস্যরা ঘুমিয়ে পড়লে রাত বাড়ার সঙ্গে সঙ্গে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চরম আকার ধারণ করে। এরপরই দু’বছরের ছেলের সামনে স্ত্রীকে দা দিয়ে লাগাতার কোপ মারতে থাকেন স্বামী।

ঘটনার পর চিৎকার করতে থাকেন অলকা। তাঁর আর্তনাদ শুনে পাশের ঘর থেকে ছুটে আসেন পরিবারের সদস্যরা। এসে দেখেন রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে রয়েছেন গৃহবধূ। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূকে উদ্ধার করে রানাঘাট মহাকুমা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শুক্রবার রাতেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।