মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

জামাইয়ের সঙ্গে অবৈধ সম্পর্কের জের! শাশুড়িকে পিটিয়ে খুনের অভিযোগ

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ১৯, ২০২২, ০১:১৭ পিএম | আপডেট: জুলাই ১৯, ২০২২, ০৭:১৭ পিএম

জামাইয়ের সঙ্গে অবৈধ সম্পর্কের জের! শাশুড়িকে পিটিয়ে খুনের অভিযোগ
জামাইয়ের সঙ্গে অবৈধ সম্পর্কের জের! শাশুড়িকে পিটিয়ে খুনের অভিযোগ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ একঘরে শাশুড়ি এবং জামাইকে দেখেই ঘটে গেল সাংঘাতিক ঘটনা। লাঠিসোটা, বাঁশ নিয়ে শাশুড়ি এবং জামাইয়ের উপর চড়াও হন পরিবার এবং পাড়ার লোকজন। তাঁদের এলোপাথাড়ি মারে মৃত্যু হয়েছে শাশুড়ির। পাশাপাশি গুরুতর জখম হয়ে হাসপাতালে ভরতি জামাই। এই মর্মান্তিক ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়ায়। 

শাশুড়ি জামাইয়ের অবৈধ সম্পর্কের সন্দেহে পিটিয়ে খুন করা হল এক মহিলাকে। মৃত মহিলার নাম নুরসেবা বিবি। অন্যদিকে, গুরুতর জখম জামাই মফিজুল মন্ডল। ঘটনাটি ঘটেছে হরিহরপাড়ার সর্বাঙ্গপুর এলাকায়। স্থানীয়দের অভিযোগ ছিল, দীর্ঘদিন ধরেই শাশুড়ি এবং জামাইয়ের মধ্যে প্রণয়ের সম্পর্ক ছিল। পরিবারের লোকজন এবং পাড়া-প্রতিবেশীদের মধ্যে তা নিয়ে গুঞ্জন ছিলই। এরপর সোমবার রাতে দুজনকে একঘরে দেখতে পেয়েই পরিস্থিতি চরমে ওঠে। শাশুড়ি এবং জামাইয়ের উপরে চড়াও হন সকলে মিলে। তারপরই মফিজুল মন্ডলের শ্বশুর ও শ্যালক-সহ আশেপাশের বেশ কয়েকজন মিলে তাঁদের দুজনকে বাঁশ, লাঠি দিয়ে বেধড়ক মারধর শুরু করেন।

মারধরের জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় শাশুড়ির। মারের চোটে গুরুতর জখম হন জামাইও। এদিকে, এই ঘটনার খবর পেয়ে, ঘটনাস্থলে আসে হরিহরপাড়া থানার পুলিশ। গুরুতর জখম জামাইকে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। কিন্তু সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায়, পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয় তাঁকে। এই মুহূর্তে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়দের তরফে শাশুড়ি-জামাইয়ের মধ্যে অবৈধ সম্পর্কের কথা বলা হলেও, শাশুড়ির সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন জামাই। হাসপাতাল থেকে পুলিশকে দেওয়া বয়ানে আহত জামাই জানিয়েছেন, ভুল বুঝেছেন শ্বশুর এবং শ্যালকরা। ভুল ধারণার বশবর্তী হয়েই হামলা চালানো হয় তাঁদের উপর। বেধড়ক মারধর করা হয় তাঁদের। সেই মারধরের কারণেই মৃত্যু হয়েছে মহিলার।  

পুলিশ ওই মহিলার দেহ উদ্ধার করেছে। ইতিমধ্যেই বিষয়টির তদন্ত শুরু করেছে হরিহরপাড়া থানার পুলিশ। হারিহরপাড়া থানার এক আধিকারিক জানিয়েছেন,আহত জামাই মফিজুল মন্ডল তাঁর শ্বশুর এবং শ্যালক-সহ মোট ৪ জনের বিরুদ্ধে  শাশুড়িকে খুন এবং তাঁকে মারধর করার অভিযোগ দায়ের করেছেন। তবে, এখনও পর্যন্ত, এই ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।