শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

১৪ প্রদীপ জ্বালাতে গিয়েই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু একাকী বৃদ্ধার! শোকের ছায়া এলাকায়

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২, ০৯:৪৬ এএম | আপডেট: অক্টোবর ২৪, ২০২২, ০৩:৪৬ পিএম

১৪ প্রদীপ জ্বালাতে গিয়েই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু একাকী বৃদ্ধার! শোকের ছায়া এলাকায়
১৪ প্রদীপ জ্বালাতে গিয়েই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু একাকী বৃদ্ধার! শোকের ছায়া এলাকায়/ প্রতীকী ছবি

প্রদীপ জ্বালাতে গিয়েই পুড়ে মৃত্যু হল এক বৃদ্ধার। রবিবার রাতে ভূত চতুর্দশীর উপলক্ষে ১৪ প্রতি জ্বালাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মারা গেলেন এক বৃদ্ধা। ঘটনাটি ঘটেছে হুগলির ভদ্রেশ্বর স্টেশন রোডে। গোটা ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

জানা গিয়েছে রবিবার সন্ধ্যেবেলা শোভনা চক্রবর্তী নামে এক বৃদ্ধা, প্রদীপ জ্বালাচ্ছিলেন বাড়িতে। এলাকার ওই আবাসনে একাই থাকতেন বৃদ্ধা। রবিবার হঠাৎই তার ফ্ল্যাট থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। ধোঁয়া দেখে ছুটে যান স্থানীয়রা। প্রাথমিকভাবে তারাই আগুন নেভানোর কাজ শুরু করেন এবং সঙ্গে সঙ্গে দমকলে খবর দেন।

দমকলে খবর দেওয়ার পরেই তিনটি ইঞ্জিন এসে পৌঁছয় ঘটনা স্থলে। আবাসনের তিন তলার ওই ফ্ল্যাটে বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এদিকে ততক্ষণে অনেকটাই অগ্নিগ্ধ হয়ে পড়েছিলেন ওই বৃদ্ধা। তাকে তড়িঘড়ি চন্দননগর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। তবে চিকিৎসকরা জানান তার আগে মৃত্যু হয়েছে তার। ইতিমধ্যেই দেহ ময়নাতন্ত্রের জন্য পাঠানো হয়েছে।

এদিকে শর্ট সার্কিট নাকি প্রদীপ জ্বালাতে গিয়ে আগুন লাগার ঘটনা ঘটেছে তা নিয়ে এখনো স্পষ্ট কিছু জানায়নি তদন্তকারীরা। এ বিষয়ে তারা তদন্ত চালাচ্ছে। ময়নতদন্তের রিপোর্ট এলেও খানিকটা বোঝা যাবে বলে মত তাদের। এদিকে এই ঘটনার পরেই ঘটনাস্থলে গিয়েছেন সাবধানে পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর উৎপল মন্ডল।