শনিবার, ১৮ মে, ২০২৪

স্বামীর পরকীয়া ধরে ফেলেছিলেন! স্ত্রীকে গাড়ির তলায় পিষে মারার চেষ্টা প্রযোজক স্বামীর

আত্রেয়ী সেন

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২, ০৩:৪৮ পিএম | আপডেট: অক্টোবর ২৭, ২০২২, ১০:০৩ পিএম

স্বামীর পরকীয়া ধরে ফেলেছিলেন! স্ত্রীকে গাড়ির তলায় পিষে মারার চেষ্টা প্রযোজক স্বামীর
স্বামীর পরকীয়া ধরে ফেলেছিলেন! স্ত্রীকে গাড়ির তলায় পিষে মারার চেষ্টা প্রযোজক স্বামীর

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এককথায় ভয়ঙ্কর! হাতেনাতে স্বামীর পরকীয়া ধরে ফেলেছিলেন স্ত্রী। আর তার ফল হল মারাত্মক। গাড়ির তলায় স্ত্রীকে পিষে মেরে ফেলার চেষ্টা করলেন প্রযোজক স্বামী। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তির নাম কমল কিশোর মিশ্রা। অভিযুক্ত প্রযোজকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছেন, কমল কিশোর মিশ্রার স্ত্রী তাঁর স্বামীকে গাড়ির মধ্যে অন্য মহিলার সঙ্গে দেখে ফেলেছিলেন। তারপরই তিনি গাড়িটি আটকাতে যান। আর তখনই তাঁকে গাড়ির তলায় ফেলে পিষে মারার চেষ্টা করে অভিযুক্ত প্রযোজক। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের আন্ধেরি পশ্চিমের একটি আবাসনের পার্কিং এরিয়াতে। এই ঘটনায় গুরুতর চোট পেয়েছেন কমল কিশোর মিশ্রার স্ত্রী। জানা গিয়েছে, তাঁর মাথায় আঘাত লেগেছে।

ঘটনার পর আম্বোলি থানায় অভিযোগ দায়ের করেন অভিযুক্ত প্রযোজকের স্ত্রী। প্রযোজকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ এবং ৩৩৭ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। তাঁর অভিযোগের বয়ান অনুযায়ী, তিনি তাঁর স্বামীকে খুঁজতে খুঁজতে পার্কিং এরিয়াতে আসেন। সেখানেই দেখতে পান, গাড়ির মধ্যে অন্য এক মহিলার সঙ্গে রয়েছেন অভিযুক্ত প্রযোজক কমল কিশোর মিশ্রা।

এটা দেখার পরই তিনি যখন স্বামীকে বাঁধা দিতে যান, তখনই গাড়ি চালিয়ে পালানোর চেষ্টা করেন অভিযুক্ত ব্যক্তি। স্ত্রীকে গাড়ির তলায় প্রায় চাপা দিয়ে মেরে ফেলার চেষ্টা করেন। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় বড় তথ্যপ্রমাণ হতে চলেছে পার্কিং এরিয়ায় সিসিটিভি ফুটেজ। প্রসঙ্গত, কমল কিশোর মিশ্রা হিন্দি ছবি ‍‍‘দেহাতি ডিস্কো’র প্রযোজক।