রবিবার, ০৭ আগস্ট, ২০২২

পার্লারের আড়ালে রমরমিয়ে চলছে দেহ ব্যবসা! ৮ যুবক-যুবতীকে আটক পুলিশের

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ২২, ২০২২, ০৩:৫২ পিএম | আপডেট: জুলাই ২২, ২০২২, ০৩:৫২ পিএম

পার্লারের আড়ালে রমরমিয়ে চলছে দেহ ব্যবসা! ৮ যুবক-যুবতীকে আটক পুলিশের
পার্লারের আড়ালে রমরমিয়ে চলছে দেহ ব্যবসা! ৮ যুবক-যুবতীকে আটক পুলিশের / প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ পার্লারের অন্তরালে রমরমিয়ে চলছে দেহ ব্যবসা। এই অভিযোগ উঠে আসতেই দুর্গাপুরের বেঙ্গল অম্বুজা সংলগ্ন একটি পার্লারে অভিযান চালায় পুলিশ। সেখান থেকেই ৪ যুবতী এবং ৪ যুবক সহ মোট আটজনকে আটক করে দুর্গাপুর থানার পুলিশ। অভিযোগ, দেহ ব্যবসার পাশাপাশি আরও অনেক অবৈধ কাজ চলত ওই পার্লারে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, বিগত কয়েকদিন ধরেই দুর্গাপুরের সিটি সেন্টার এবং বিধাননগর এলাকার বেশ কয়েকটি লেডিস পার্লারে সন্দেহভাজন ব্যক্তির আনাগোনার খবর মেলে। স্থানীয় বাসিন্দাদের একাংশ দাবি করে, ওই পার্লারে অবৈধ কাজকর্ম চলছে। তাদের অভিযোগের উপর ভিত্তি করেই বেঙ্গল অম্বুজা সংলগ্ন একটি পার্লারে অভিযান চালায় দুর্গাপুর থানার পুলিশ।

বৃহস্পতিবার রাত আটটা নাগাদ ওই পার্লারে তল্লাশি চালিয়ে ৪ যুবতীকে উদ্ধার করে পুলিশ। ওই ৪ যুবতীকে আটক করার পাশাপাশি আরও ৪ যুবককে গ্রেফতার করা হয়। শুক্রবার তাদের আদালতে পেশ করার কথা। পুলিশ সূত্রে খবর, শুক্রবার আদালতে ধৃতদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে।

সূত্রের খবর, ওই লেডিস পার্লারের মালিকের বিরুদ্ধেও একাধিক তথ্যপ্রমাণ জোগাড় করেছে পুলিশ। এমনকি ওই এলাকার আরও বেশ কয়েকটি পার্লারের বিরুদ্ধে একই অভিযোগ উঠে এসেছে। স্থানীয়দের অভিযোগ, ওই এলাকার প্রতিটি পার্লারের আড়ালেই দেহ ব্যবসা চলে। তাদের অভিযোগের উপর ভিত্তি করে আগামী কয়েক দিন লাগাতার পুলিশি অভিযান চলবে বলে জানা গিয়েছে। যদিও এই বিষয়ে পুলিশের তরফ থেকে অফিশিয়াল কোনও বিবৃতি দেওয়া হয়নি।

তবে এই অভিযোগ নতুন নয়। কয়েক বছর আগেও দুর্গাপুরের সিটি সেন্টার এবং বিধাননগর এলাকার বেশ কিছু লেডিস পার্লারের বিরুদ্ধে দেহ ব্যবসা চালানোর অভিযোগ উঠেছিল। সেবারেও পার্লারগুলিতে লাগাতার অভিযান চালায় পুলিশ। তার কয়েক বছরের মাথায় ফের একই অভিযোগ উঠে এল। আর এই অভিযোগকে কেন্দ্র করেই রীতিমতো সরগরম হয়ে উঠেছে গোটা দুর্গাপুর।