সোমবার, ১৩ মে, ২০২৪

চলন্ত বাসেই তথ্যপ্রযুক্তি কর্মী এক তরুণীর শ্লীলতাহানি! গ্রেফতার অভিযুক্ত

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ২৯, ২০২২, ০৩:৩৯ পিএম | আপডেট: মার্চ ২৯, ২০২২, ০৯:৩৯ পিএম

চলন্ত বাসেই তথ্যপ্রযুক্তি কর্মী এক তরুণীর শ্লীলতাহানি! গ্রেফতার অভিযুক্ত
চলন্ত বাসেই তথ্যপ্রযুক্তি কর্মী এক তরুণীর শ্লীলতাহানি! গ্রেফতার অভিযুক্ত / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ চলন্ত মাসের মধ্যেই সুযোগ বুঝে তথ্যপ্রযুক্তির কর্মী এক তরুণীর শ্লীলতাহানির ঘটনা ঘটল। এই ঘটনায় একজনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম মহম্মদ তাজ। এই ঘটনা ঘটেছে নিউটাউন বিশ্ববাংলা গেটের কাছে।  

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যক্তি বিহারের বাসিন্দা। কাজের সূত্রে ওই ধৃত মহম্মদ তাজ নিউটাউনের বালিগুড়ি এলাকায় ভাড়া থাকে। অভিযোগ সোমবার রাত ৮ টা নাগাদ নিউটাউনের বিশ্ববাংলা গেটে একটি বাসের মধ্যে তথ্যপ্রযুক্তি কর্মী ওই তরুণীর সঙ্গে শ্লীলতাহানির ঘটনা ঘটে। 

জানা গিয়েছে, যে তরুণীর সঙ্গে ওই ঘটনা ঘটে, তিনি সল্টলেকের সেক্টর ফাইভ থেকে KB 16 নম্বর বাসে উঠেছিলেন। অভিযুক্ত মহম্মদ তাজ ওই তরুণীর পাশেই বসেছিল। একটা সময় ওই তরুণীর একটু ঝিমুনি এসে গিয়েছিল। তরুণীর অভিযোগ, তাঁর চোখ লেগে আসতেই তাঁর শ্লীলতাহানি করে অভিযুক্ত। 

এরপরই বাসটি নিউটাউন বিশ্ববাংলা গেটের কাছে আসতেই ওই তরুণী চিৎকার করেন। সঙ্গে সঙ্গে বাস থামিয়ে ঘটনায় হস্তক্ষেপ করেন সেখানে থাকা কর্তব্যরত ট্রাফিক পুলিশ। তিনিই সঙ্গে সঙ্গে নিউটাউন থানায় খবর দেন। এরপর পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে। জানা গিয়েছে, অভিযুক্ত মহম্মদ তাজকেআজই বারাসাত আদালতে তোলা হবে।