শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

আচমকাই রাতবিরেতে শাহরুখের মন্নতে হাজির ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান! কেন?

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ৯, ২০২২, ০৫:৩১ পিএম | আপডেট: আগস্ট ৯, ২০২২, ১১:৩৮ পিএম

আচমকাই রাতবিরেতে শাহরুখের মন্নতে হাজির ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান! কেন?
আচমকাই রাতবিরেতে শাহরুখের মন্নতে হাজির ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান! কেন?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ছবির মুক্তির আগে সেই ছবির প্রচার কীভাবে করতে হয়, তা তাঁর থেকে ভাল আর কে জানে! এতদিনে এই কাজটা তিনি বেশ ভালো রপ্ত করে ফেলেছেন। তিনি আর কেউ নন, বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। আর সেই কারণেই আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগে নতুন নতুন পথ অবলম্বন করছেন তিনি। কখনও রিয়্যালিটি শো-এ যাচ্ছেন, আবার সাংবাদিক বৈঠক করে প্রশ্নের উত্তর দিচ্ছেন। তবে, এবার যা করলেন, তা দেখে একপ্রকার অবাক তাঁর অনুরাগীরা। 
একটু পরিষ্কার করে বলা যাক তাহলে। সম্প্রতি বলিউড বাদশা শাহরুখ খানের বাড়ি ‘মন্নতে’ রাতবিরেতে আচমকাই হাজির হয়েছিলেন আমির খান। খবর অনুযায়ী, এই ঘটনা আমির ঘটিয়েছেন লোকচক্ষুর অন্তরালে। কিন্তু কেন গিয়েছিলেন শাহরুখের বাড়িতে আমির খান? 

সূত্রের খবর, শাহরুখকে আগেভাগে ‘লাল সিং চাড্ডা’ ছবিটি দেখানোর জন্যই মন্নতে গিয়েছিলেন আমির খান। জানা গিয়েছে, একসঙ্গে মিলে ছবিটা দেখেন দুজনে এবং ছবি শেষ হওয়ার পর দুজনের মধ্যে অনেকক্ষণ আলোচনাও হয় ছবি নিয়ে। এদিকে, সূত্রের খবর অনুযায়ী, ‘লাল সিং চাড্ডা’ ছবিটি দেখার পর, ছবিটির ভূয়সী প্রশংসা করেছেন শাহরুখ খান। এমনকি তিনি এও জানিয়েছেন, এই ছবি নাকি রেকর্ড ব্যবসা করবে। শাহরুখের প্রশংসা পেয়ে বেজায় খুশি আমিরও। জানা গিয়েছে, শাহরুখ অভিনীত ‘পাঠান’ ছবির মুক্তির আগে বলিউড বাদশা যাবেন আমিরের বাড়ি। ‘মিস্টার পারফেকশনিস্ট’কে দেখাবেন ‘পাঠান’। এমনই নাকি কথা দিয়েছেন শাহরুখ খান। তবে এটাই প্রথমবার নয়, এর আগেও ছবি মুক্তির আগে আমির তাঁর ছবি শাহরুখকে দেখিয়েছে। সিনেমা সম্পর্কে শাহরুখের মতামতকে বিশেষ গুরুত্ব দেন মিস্টার পারফেকশনিষ্ট আমির। 

উল্লেখ্য, হলিউডের জনপ্রিয় ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেকে দেখা যাবে আমির খানকে। ছবির নাম ‘লাল সিং চাড্ডা’। অদ্বৈত চন্দনের পরিচালনায় এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ১১ অগাস্ট। এদিকে, এই ছবির ট্রেলার রিলিজের পর থেকেই এই ছবিকে বয়কটের ডাক দিয়েছে নেটপাড়ার একটা বড় অংশ। অনেকেই লিখেছেন যে, আমির কেন একটা রিমেকের পিছনে ৪ বছর সময় নষ্ট করছেন? কেউ আবার ট্রেলার দেখেই বলছেন যে, এটা হতে চলেছে পিকে টু। আমিরের একইরকম অভিনয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন নেটিজেনদের অনেকেই। এদিকে, ছবির মুক্তির আগেই ছবির বয়কটের দাবি ওঠায় ব্যথিত আমির খান। 

এই বিষয়ে তিনি জানিয়েছেন যে, ‘হ্যা, আমি দুঃখিত। দুঃখিত এই কারণে যে কিছু মানুষ সত্যিই বিশ্বাস করেন যে আমি ভারতকে ভালোবাসি না। তাঁরা মনে থেকে এটা বিশ্বাস করেন কিন্তু এটা একেবারেই সত্যি নয়। এমনকী এটা খুবই দুর্ভাগ্যজনক যে কিছু মানুষ এটা মনে করেন। তো এটা কোনও কেসই নয়। দয়া করে ছবিটা বয়কট করবেন না।’ সবাইকে ছবিটি দেখার জন্য অনুরোধ করেছেন আমির খান।