মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

বাংলা বিনোদন জগতে ফের নক্ষত্রপতন! প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ২৪, ২০২২, ০৯:০২ এএম | আপডেট: মার্চ ২৪, ২০২২, ০৫:৫০ পিএম

বাংলা বিনোদন জগতে ফের নক্ষত্রপতন! প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়
বাংলা বিনোদন জগতে ফের নক্ষত্রপতন! প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের বাংলা বিনোদন জগতে নক্ষত্রপতন। প্রয়াত হলেন বাংলা চলচ্চিত্র তথা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। গত দু’দিন ধরে পেটের সমস্যায় ভুগছিলেন। বুধবার একটি চ্যানেলের রিয়েলিটি শো-তে অংশও নিয়েছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। 

পরে সেখান থেকেই বাড়ির উদ্দশে রওনা দেন। রাতে বাড়িতে ফিরে আরও অসুস্থ হয়ে পড়েন। শুরু হয় চিকিৎসা। বাড়িতেই স্যালাইন দেওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। রাত ১ টা নাগাদ শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। প্রাথমিকভাবে জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এই জনপ্রিয় অভিনেতার।

অভিনয় ছিল তাঁর প্রাণ। অভিনয়ী তাঁকে বেঁচে থাকার রসদ যোগাত। সেই লাইট, ক্যামেরা, অ্যাকশনের আবহেই তিনি চলে গেলেন। অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই টলিউডে নেমে এসেছে শোকের ছায়া। 

উল্লেখ্য, ১৯৮৬ সালে প্রবাদপ্রতিম চলচ্চিত্র পরিচালক তরুণ মজুমদারের ছবি ‘পথভোলা’-তে অভিনয়ের মাধ্যমে তাঁর চলচ্চিত্র জগতের যাত্রা শুরু। এরপর একাধিক ছবিতে সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন। ৯০ এর দশকে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন বাঙালি দর্শককে। প্রাণের থেকেও প্রিয়, গীত সংগীত, তুফান, অমর প্রেমের মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে ছোটপর্দাতেও একাধিক বাংলা ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন।  অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুতে বাংলা হারালো আরও এক দক্ষ অভিনেতাকে।