শনিবার, ১৮ মে, ২০২৪

নক্ষত্রপতন বলিউডে! ৭৯ বছর বয়সে জীবনাবসান অভিনেতা অরুন বালির

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২, ০১:৩৩ পিএম | আপডেট: অক্টোবর ৭, ২০২২, ০৭:৩৩ পিএম

নক্ষত্রপতন বলিউডে! ৭৯ বছর বয়সে জীবনাবসান অভিনেতা অরুন বালির
নক্ষত্রপতন বলিউডে! ৭৯ বছর বয়সে জীবনাবসান অভিনেতা অরুন বালির

ফের নক্ষত্রপতন বলিউডে। প্রয়াত হলেন অভিনেতা অরুণ বালি। থ্রি ইডিয়টস খ্যাত এই অভিনেতার মৃত্যু কালে বয়স হয়েছিল ৭৯ বছর। শুক্রবার মোর সাড়ে চারটে নাগাদ নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

বার্ধক্য জনিত কারণে বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন তিনি। স্নায়ু রোগ আগে থেকেই ছিল অভিনেতার। সেই কারণে মাঝেমধ্যে হাসপাতালে ভর্তি হতে হত তাকে। তবে শেষের দিকে চিকিৎসায় সাড়া দিলেও শেষ রক্ষা হলো না। শুক্রবার বর সাড়ে চারটায় নাগাদ নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অরুণ বালি।

পরিবার সূত্রে খবর, এদিন সকালে বাথরুমে গিয়েছিলেন তিনি। এরপর ঘরে এসে বসেন কিছুক্ষণের জন্য তখনই মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা। মূলত বার্ধক্য জনিত কারণেই তার মৃত্যু হয়েছে বলে খবর। আগামীকাল শনিবার তার শেষকৃত্য সম্পন্ন হবে।

লেখ ট্যান্ডনের টিভি শো ‍‍`দুসরা কেবল‍‍` দিয়ে তার অভিনয়ের যাত্রা শুরু হয়। এরপর বিনোদন জগতে নিজের দক্ষতার মাধ্যমে জায়গা করে নিয়েছিলেন অরুণ বালি। ছোট পর্দা হোক বা বড় পর্দা একইভাবে দাপট দেখিয়ে গিয়েছেন উভয় ক্ষেত্রেই। পানিপথ, এয়ার লিফট, পিকে, কেদারনাথের মত ব্লকবাস্টার ছবিতে একচেটিয়া অভিনয় করেছেন তিনি। থ্রি ইডিয়টস ছবিতে তার অভিনয় অনুগামীদের মনে এখনো অমলিন।