শুক্রবার, ০৩ মে, ২০২৪

ফের শোকের ছায়া টলিপাড়ায়! প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২, ০২:৫৮ পিএম | আপডেট: আগস্ট ২৬, ২০২২, ০৮:৫৮ পিএম

ফের শোকের ছায়া টলিপাড়ায়! প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়
ফের শোকের ছায়া টলিপাড়ায়! প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের একবার শোকের আবহ টলিপাড়ায়। প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। বহু চলচ্চিত্র এবং ধারাবাহিকে অভিনয়ের সুবাদে দর্শকদের কাছে প্রিয় মানুষ হয়ে উঠেছিলেন অভিনেত্রী অনন্যা। তিনিই আজ সকল অনুরাগী, অসংখ্য ভক্ত, সহকর্মী ও বন্ধুদের কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

জানা গিয়েছে, শুক্রবার সকালে এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় অভিনেত্রীর। ফুসফুসে সংক্রমণ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল অনন্যা চট্টোপাধ্যায়কে। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। কিন্তু শেষরক্ষা হল না। অসময়ে চলে গেলেন অভিনেত্রী। অনন্যা চট্টোপাধ্যায়ের মৃত্যুর খবর অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, অভিনেত্রী শ্রুতি দাসের ফেসবুকের পাতায় উঠে এসেছে।

অনন্যা চট্টোপাধ্যায়ের মৃত্যুর খবর, ফেসবুকে শেয়ার করে অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় লেখেন, ‘ওপারে ভালো থেকো অনন্যাদি’। সেই পোস্টই ফেসবুকে শেয়ার করেন ছোট পর্দার পরিচিত মুখ শ্রুতি দাস। অভিনেত্রী শ্রুতি দাস ফেসবুকে লেখেন, ‘ভালো মানুষ বেশিদিন থাকে না এই দুনিয়ায় আবারও তুমি প্রমাণ করে দিলে অনন্যা আন্টি। তোমার সাজেশান মাথায় রেখে লড়াই করে যাব। ওপারে ভালো থাকা যায় কিনা না গেলে জানতে পারব না। তবে মনটা খারাপ ভীষণ। দেখা হয়নি কখনও, জানিনা আর দেখা হবে কিনা...’

প্রসঙ্গত, ছোটপর্দার অনেক ধারাবাহিকে নিয়মিত অভিনয় করেছেন অনন্যা চট্টোপাধ্যায়। ২০০৪ সালে অনিন্দিতা সর্বাধিকারী পরিচালিত ‘পরবর্তী সংবাদ দুপুর দুটোর সময়ে’ অভিনয় করেছিলেন তিনি। যেটি কিনা সেরা টেলিফিল্মের বেশকিছু পুরস্কারও পায়। এই মুহূর্তে ‘সোনা রোদের গান’ বলে একটি ধারাবাহিকে কাজ করছিলেন অনন্যা চট্টোপাধ্যায়। সম্প্রতি সেই ধারাবাহিকে তিনি শ্যুটিংও করেছেন বলে জানা গিয়েছে। তাই শুক্রবার অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়ের মৃত্যুর খবর টলিপাড়ার কাছে একেবারেই অপ্রত্যাশিত। যেন বিনা মেঘে বজ্রপাতের মতোই।