শুক্রবার, ০৩ মে, ২০২৪

‍‍`দুজন দুজনের হাত ধরে বেঁচে ছিলাম আছি থাকবো‍‍`! ঐন্দ্রিলাকে হারিয়ে আবেগঘন পোস্ট দিদির

মৌসুমী

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২, ০৬:০৮ পিএম | আপডেট: নভেম্বর ২২, ২০২২, ১২:০৮ এএম

‍‍`দুজন দুজনের হাত ধরে বেঁচে ছিলাম আছি থাকবো‍‍`! ঐন্দ্রিলাকে হারিয়ে আবেগঘন পোস্ট দিদির
‍‍`দুজন দুজনের হাত ধরে বেঁচে ছিলাম আছি থাকবো‍‍`! ঐন্দ্রিলাকে হারিয়ে আবেগঘন পোস্ট দিদির

মারণ রোগে ছোট বোনকে হারিয়েছেন প্রায় একদিন হয়ে গেল। এতদিন টানা যমে মানুষের লড়াইয়ের পর অবশেষে হার মেনেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তার মৃত্যুর পরেই আবেগঘন পোস্ট করলেন তার দিদি ঐশ্বর্য শর্মা। ফেসবুকে নিজেদের ছোটবেলার ছবি টুকরো টুকরো কোলাজ তুলে ধরলেন তিনি।

এদের নিজেরদের ছোটবেলার বেশ কিছু ছবি পোস্ট করেছেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য। সেখানে কোথাও দেখা যাচ্ছে দুই বোন দুজনকে জড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন। আবার কোথাও দেখা যাচ্ছে ঐশ্বর্য হাত ধরে রয়েছেন একরত্তি ঐন্দ্রিলার। আর সেই সমস্ত পোস্টেই ক্যাপশন এর জায়গায় লেখা, "আমার ছোট্ট বুনু, সারা জীবন দুজন দুজনের হাত ধরে বেঁচে ছিলাম আছি থাকবো"।

২০১৫ সালের প্রথম ক্যান্সার ধরা পড়ে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। এরপর দেড় বছর লড়াই করে সুস্থ হয়ে ফিরে আসেন তিনি। কিন্তু ২০২১ সালে ফের তার দেহে থাবা বাসায় মারন রোগ। কিন্তু সেক্ষেত্রেও অদম্য জেদ ও লড়াইয়ের জেরে ফের একবার ফিরে আসেন ঐন্দ্রিলা। কিন্তু শেষ রক্ষা হয় না তৃতীয়বারের বেলায়। পয়লা নভেম্বর ব্রেন স্টোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। তারাকুড়ি দিন লড়াই করার পর অবশেষে হার মানলেন জীবনের সবথেকে বড় তিক্ত সত্যির কাছে। সবাইকে কাঁদিয়ে রবিবার দুপুর ১২টা ৫৯ নাগাদ প্রয়াত হন অভিনেত্রী।

অভিনেত্রীর প্রয়াণে তার পরিবারের পাশাপাশি ভেঙ্গে পড়েছে গোটা টলিউড। বোনের শেষ যাত্রায় দেখা গিয়েছে দিদি ঐশ্বর্য তাকে সাজিয়ে দিচ্ছেন চন্দন ও লিপস্টিকে। পঞ্চভূতে বিলীন হয়ে গিয়ে ঐন্দ্রিলা রেখে গেলেন এক অসামান্য লড়াইয়ের কাহিনী। আর তার সেই লড়াইকেই প্রতিমুহূর্তে কুর্নিশ জানিয়ে আবেগঘন পোস্ট করলেন দিদি ঐশ্বর্য।