বুধবার, ১৫ মে, ২০২৪

হাসি-খুশি প্রাণখোলা মানুষ ছিলেন অভিষেক! সোশ্যাল মিডিয়ায় শেষ কী পোস্ট করেছিলেন অভিনেতা?

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ২৪, ২০২২, ১০:৩৯ এএম | আপডেট: মার্চ ২৪, ২০২২, ০৪:৩৯ পিএম

হাসি-খুশি প্রাণখোলা মানুষ ছিলেন অভিষেক! সোশ্যাল মিডিয়ায় শেষ কী পোস্ট করেছিলেন অভিনেতা?
হাসি-খুশি প্রাণখোলা মানুষ ছিলেন অভিষেক! সোশ্যাল মিডিয়ায় শেষ কী পোস্ট করেছিলেন অভিনেতা?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের বাংলা বিনোদন জগতে নক্ষত্রপতন। প্রয়াত হলেন বাংলা চলচ্চিত্র তথা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। বুধবার একটি চ্যানেলের রিয়েলিটি শো-তে অংশও নিয়েছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেওয়া হলেও তিনি সেই প্রস্তাবে রাজি হননি। বাড়িতেই শুরু হয় চিকিৎসা। এরপর রাত ১ টা নাগাদ সব শেষ। 

অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল প্রয়াণে শোকের ছায়া টলিউডে। দু’দিন আগেও কেউ ঘুণাক্ষরেও বুঝতে পারেনি, এমনটা একটা বিপদ আসতে চলেছে। তিনি নিজেও হয়ত বুঝতে পারেননি। চুটিয়ে উপভোগ করেছে দোল উৎসব। অভিষেক চট্টোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলেই দেখা যাবে, দোল তিনি কতোটা উপভোগ করেছেন পরিবারের সঙ্গে। এমনকি ২০ মার্চ কোনও একটি গেট-টুগেদারেও হাজির ছিলেন এই অভিনেতা। সেই ছবিও রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তাঁর শেষ ফেসবুক পোস্টে লিখেছিলেন, ‘Here’s to a lazy-cosy Sunday! Good Morning all!’

কাজপাগল মানুষ ছিলেন। অভিনয় ছিল তাঁর প্রাণ। অভিনয়ী তাঁকে বেঁচে থাকার রসদ যোগাত। সেই লাইট, ক্যামেরা, অ্যাকশনের আবহেই তিনি চলে গেলেন। তবে, কাজের বাইরে পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালো বাসতেন। সেটা একাধিকবার প্রমাণিত হয়েছে তাঁর ফেসবুক পোস্টের মাধ্যমে। মেয়ে ছিল তাঁর সবকিছু। আদরের মেয়ের চুল বেঁধে দেওয়ার মধ্যে এক অন্যরকম আনন্দ খুঁজে পেতেন অভিনেতা অভিষেক। 

উল্লেখ্য, ১৯৮৬ সালে প্রবাদপ্রতিম চলচ্চিত্র পরিচালক তরুণ মজুমদারের ছবি ‘পথভোলা’-তে অভিনয়ের মাধ্যমে তাঁর চলচ্চিত্র জগতের যাত্রা শুরু। এরপর একাধিক ছবিতে সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন। ৯০ এর দশকে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন বাঙালি দর্শককে। প্রাণের থেকেও প্রিয়, গীত সংগীত, তুফান, অমর প্রেমের মতো হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। নায়কের পাশাপাশি পার্শ্বচরিত্রে অভিনয়ের জন্যও তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন। বর্তমানে ছোটপর্দাতেও একাধিক বাংলা ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন।