রবিবার, ১৯ মে, ২০২৪

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবযানীকে ‘চোর’ অপবাদ! লাইভে এসে কী বললেন তিনি?

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২, ০৯:৪২ পিএম | আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২, ০৩:৪২ এএম

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবযানীকে ‘চোর’ অপবাদ! লাইভে এসে কী বললেন তিনি?
বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবযানীকে ‘চোর’ অপবাদ! লাইভে এসে কী বললেন তিনি?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাংলা টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ এবং একই সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। বিভিন্ন বাংলা ধারাবাহিকে তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি দেবযানীর নিজস্ব বুটিকও রয়েছে। সম্প্রতি তিনি একটি প্রদর্শনীর আয়োজন করেছিলেন। তারপরেই যত সমস্যার সূত্রপাত। প্রদর্শনীর পরই তাঁর কপালে ‘চোর’ অপবাদ জুটল। কেন এই অপবাদ? অভিযোগ, তিনি নাকি অন্য এক ডিজাইনারের ডিজাইন চুরি করে পোশাক তৈরি করেছেন। ওই প্রদর্শনীতে দেবযানী যে পোশাকটি পরেছিলেন, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ট্যাগ করে তাঁকে অসম্মান করেছেন জনৈক সেই মহিলা ফ্যাশন ডিজাইনার।

ওই ডিজাইনারের দাবি, দেবযানী তাঁর ডিজাইন চুরি করে সেটিকে নিজের নামে চালাচ্ছেন। এটা জানার পরেই মঙ্গলবার সকালে দেরি না করে লাইভে চলে আসেন যমুনা ঠাকি ধারাবাহিকের শাশুড়ি মা দেবযানী চট্টোপাধ্যায়। এমনিতে মাঝে মাঝে অনুরাগীদের সঙ্গে আড্ডা দিতে লাইভে আসেন অভিনেত্রী। তবে, এদিনের লাইভ সম্পূর্ণ অন্য ছিল। মঙ্গলবারের লাইভে আসার পিছনে ছিল, তাঁর বিরুদ্ধে ওঠা ডিজাইনার চুরির অভিযোগ প্রসঙ্গে আত্মপক্ষ সমর্থন, নিজের কথা জানানো। ঠিক কী বললেন অভিনেত্রী?

এদিন ফেসবুক লাইভে এসে বলেন, ‘আমাকে সকালে এক বন্ধু ফোন করে বললেন যে আমার ছবি পোস্ট করে কেউ একজন অনেক কিছু লিখেছেন। আমিও সেটি খুলে দেখলাম যে আমি সেদিন প্রদর্শনীতে যে পোশাকটি পরে গিয়েছিলাম সেটি নাকি তাঁর ডিজাইন থেকে চুরি করা। শুনে আমি সত্যিই খুব অবাক হয়ে গেলাম। ওনার দাবি এটা নাকি স্কার্ট। প্রথমত আমি যেটা পরেছিলাম সেটা স্কার্ট নয়। ওটা ধুতি।’

পাশাপাশি লাইভে এসে দেবযানী নিজের পোশাকটি খুব ভাল করে দেখান। সাফ বুঝিয়ে দেন যে, সেটি হাল ফ্যাশনের সেলাই করা রেডিমেড ধুতি। সেই পোশাকে সামনে এবং পিছনে কুচির ডিজাইন স্পষ্ট। তিনি জানিয়েছেন যে, শৈশবে বাবা-জ্যেঠুদের ধুতি পরতে দেখে ভালো লাগত বলে এটি বানিয়েছেন। সেই সঙ্গে আরও একটি বিষয় নিজেই স্পষ্ট করে দিয়েছেন দেবযানী। আর তা হল, ধুতির ওপর যে এমব্রয়ডারি করা সেটি সম্পূর্ণ তাঁর নিজস্ব চিন্তাভাবনা। সেখানে কী করে ওনার সঙ্গে ডিজাইনের মিল খুঁজে পেলেন ওই ডিজাইনার?

এদিকে, ফেসবুক পেজে সেই জনৈক ডিজাইনারের পোস্টে বেশিরভাগ ইউজারই চুরির দায়ে দোষী সাব্যস্ত করেছেন অভিনেত্রী দেবযানীকে। এখানেই থেমে যাননি তাঁরা, তাঁর মতো অভিনেত্রীকে চেনেন না বলেও কটাক্ষ করেছেন অনেকেই। এই ঘটনায় দেবযানীকে খুবই হতাশ করেছে, সেই কথা লাইভে এসে নিজের মুখে জানিয়েছেন অভিনেত্রী।

অন্যদিকে, দেবযানীকে ওই মহিলা ডিজাইনার অপমান করলেও, তিনি কিন্তু, লাইভে তাঁর কাজের প্রশংশাই করেছেন। অনেকদিন আগে ওই মহিলার প্রদর্শনী থেকে সিল্কের কুর্তি কিনেছিলেন দেবযানী তাও জানিয়েছেন। কুর্তির উপর হাতের কাজ খুব ভালো লেগেছিল তাই কিনেছিলেন। অভিনেত্রী আরও বলেন, ‘ওই রকম কুর্তি কিন্তু আমার আগেই ছিল। শুধু ডিজাইনটা ভালো লাগার জন্য কিনেছিলাম। তাহলে কী আমিও এবার বলব যে ওই একই রকম কুর্তি উনি আমার দেখেই চুরি করেছেন।