শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

প্রকাশ্য মঞ্চে দেব-রুক্মিণীকে চুমু খাওয়া শেখালেন বাদাম কাকু! দেখুন ভাইরাল ভিডিও

সৌভিক বেজ

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২২, ০৪:০৯ পিএম | আপডেট: এপ্রিল ২৬, ২০২২, ১০:০৯ পিএম

প্রকাশ্য মঞ্চে দেব-রুক্মিণীকে চুমু খাওয়া শেখালেন বাদাম কাকু! দেখুন ভাইরাল ভিডিও
প্রকাশ্য মঞ্চে দেব-রুক্মিণীকে চুমু খাওয়া শেখালেন বাদাম কাকু! দেখুন ভাইরাল ভিডিও

বাদাম কাকুকে এখনও চেনেন না এমন মানুষ হয়তো নেই। ভুবন বাদ্যকর যিনি বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা, সম্প্রতি অনেক শিক্ষাই তিনি দিয়ে গেছেন। কখন কার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরতে পারে তা এই ভুবন বাদ্যকরকে না দেখলে হয়তো মানুষ জানতেনই না।

বীরভূমের অত্যন্ত সাধারণ একজন বাদাম বিক্রেতা ছিলেন তিনি। জীবনে তাকে অনেক রকম কষ্টের কাজ করতে হয়েছে। একসময় রোদে পুড়ে, জলে ভিজে সাইকেলে করে গ্রামে গ্রামে কাঁচা বাদাম বিক্রি করে বেড়াতেন। কিন্তু তার সেই বাদাম বিক্রির গানই তাকে ভাইরাল করে দিল। যার ফলে তার ভাগ্যের চাকা ঘুরলো এখন আর সেভাবে কষ্ট করতে হয়না তাকে। তার কাঁচা বাদাম গানটি এতো পরিমানে ভাইরাল হয়েছিল যে তারপর তিনি দেশের অন্যতম ভাইরাল শিল্পীর আখ্যা পেয়ছেন। বিভিন্ন অনুষ্ঠানেও তাকে গান করতে দেখা যাচ্ছে, তার নিজের গান রেকর্ডিং থেকে রিয়্যালিটি শোতে অংশগ্রহণ এক এক করে সবই করে চলেছেন।

এবার প্রকাশ্যে মঞ্চে বসে ভুবন বাদ্যকর দেব ও রুক্মিণীকে শেখালেন চুমু খাওয়া। কিভাবে চুমু খেতে হয় সেটা শিখিয়েছেন তিনি জিৎ পরিচালিত ‘ইস্মার্ট জোড়ি’ নামক একটি শোয়ে। সেই মঞ্চে কিশমিশ ছবির প্রচার করতে এসেছিলেন দেব ও রুক্মিণী। যে ছবিটি রিলিজ হতে চলেছে আগামী ২৯ এপ্রিল।

‘ইস্মার্ট জোড়ি’ শোয়ের একটি স্পেশাল এপিসোড হয়। যার নাম দেওয়া হয়েছে সংসার স্পেশাল উইক। সেই এপিসোডেই অভিনেতাদের হাঁড়ির খবর শোনা যায়। সেই মঞ্চেই এসে উপস্থিত হন দেব ও রুক্মিণী। তাদের নানান খুনসুটির মাঝে একটি চ্যালেঞ্জের মুখে পড়তে হয় দেব- রুক্মিণী কে।

সেই চ্যালেঞ্জের মুখে পরে চুমু খাওয়াকে কেন্দ্র করে বিশেষ মুহূর্তটি গড়ে ওঠে। আর সেই সময় বাদাম কাকু দেখানোর জন্য ‘এই দ্যাখো’ বলে পাশে থাকা স্ত্রীর গালে সকলের সামনেই একটি চুম্বন করে দেখান। তার এই কীর্তিতে হাসিতে ফেটে পরে সারা মঞ্চ।