রবিবার, ০২ অক্টোবর, ২০২২

সুইম স্যুটে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন গৌরব পত্নী দেবলীনা কুমার! দেখুন ভিডিও

প্রিয়াঙ্কা রায়

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৯:০৩ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৯:০৩ পিএম

সুইম স্যুটে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন গৌরব পত্নী দেবলীনা কুমার! দেখুন ভিডিও
সুইম স্যুটে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন গৌরব পত্নী দেবলীনা কুমার! দেখুন ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। 

আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার। নেটিজেনদের কাছে তিনি দারুন জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। তার ইন্সটাগ্রামে ফলোয়ারস সংখ্যা ৩৪৫ হাজারের বেশি। তিনি নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয়। তাই সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে উঠে। 

বর্তমানে সাহেবের চিঠি ধারাবাহিকে রয়েছেন দেবলীনা। অন্যদিকে সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমা তিরন্দাজ শবর এ রয়েছেন তিনি। এছাড়া তাঁর ভক্তরা তাঁকে বাংলার নাচের রিয়ালিটি শো তেও দেখেছেন। এমনকি রঙ্গবতী গানেও নাচতে দেখেছেন। তবে এবার সুইম স্যুটে সামনে এসে ভক্তদের নজর কেড়েছেন তিনি। 

সম্প্রতি অভিনেত্রী দেবলীনা কুমার নিজের ইন্সটাগ্রাম পেজে সুইম স্যুট পরা একটি ভিডিও পোস্ট করেছেন। যা পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে। ব্লোড লুকে সোশ্যাল মিডিয়ায় এসে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি। 

তাঁকে এই ভিডিও তে সুইমিং পুলের পাশে সুইম স্যুটে দেখা গেছে। কালারফুল সুইম স্যুট, চোখে কালো চশমা ও খোলা চুল এই লুকে অভিনেত্রী উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর তাই নিমেশে ভাইরাল হয়েছে ভিডিও।