শনিবার, ০৪ মে, ২০২৪

জ্যাকলিনের জন্য সমস্যায় পড়েছেন, আমি ষড়যন্ত্রের শিকার! বিস্ফোরক মন্তব্য নোরার

প্রিয়াঙ্কা রায়

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৪:০৬ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২, ১০:১৬ পিএম

জ্যাকলিনের জন্য সমস্যায় পড়েছেন, আমি ষড়যন্ত্রের শিকার! বিস্ফোরক মন্তব্য নোরার
জ্যাকলিনের জন্য সমস্যায় পড়েছেন, আমি ষড়যন্ত্রের শিকার! বিস্ফোরক মন্তব্য নোরার

২০০ কোটি টাকার প্রতারণার সাথে সাথে আরো বহু টাকার আর্থিক তছরুপের দায়ে জেলে বন্দী রয়েছেন সুকেশ চন্দ্রশেখর। তাঁর সাথে নাম জড়িয়েছিল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এর পক্ষ থেকে আর্থিক তছরুপের ঘটনায় জড়িত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে চার্জশিট পেশ করার সময় সেই তথ্যেই উঠে এসেছিল বিখ্যাত বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম।

ইডির দেওয়া তথ্য অনুযায়ী জানা গিয়েছিল, সুকেশ প্রায় ১০ কোটি টাকার উপহার দিয়েছিল জ্যাকলিনকে। উপহারের তালিকায় রয়েছে, ৫২ লক্ষ টাকার ঘোড়া, ৯ লক্ষ টাকার একটি পার্সিয়ান বেড়াল। আর জ্যাকলিন ছাড়াও আরও এক অভিনেত্রীর নাম উঠে এসেছিল। তিনি হলে নোরা ফতেহি। নোরা ফতেহিকেও সুকেশ একটি বহুমূল্য গাড়ি উপহার দিয়েছিলেন।

এরপর দিল্লি পুলিসের ইকোনমিক অফেন্সেস উইং (ইওডব্লিউ) এর প্রায় ৬ ঘণ্টার ম্যারাথন জেরার মুখে পড়তে হয়েছিল নোরা ফতেহি কে।। সূত্রের খবর, নোরা ফতেহি অফিসারদের সামনে দাবী করেন যে, তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছে, তিনি ষড়যন্ত্রকারী নন।

উল্লেখ্য নোরা নিজে যে ষড়যন্ত্রের শিকার হয়েছেন সেকথা প্রমান করতে নোরা সুকেশের সঙ্গে কথা হওয়া একটি চ্যাট দেখিয়েছিলেন। এনমকি নোরার একটি চ্যারিটি ইভেন্ট নিয়েও প্রশ্ন উঠতে দেখাযায়। আর তাপরই পুলিশের প্রায় ৬ ঘন্টার জেরার মুখে পরতে হয় নোরা কে। 

অভিনেত্রী নোরা বলেন তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন তবে তিনি ষড়যন্ত্রকারী নয়। এছাড়া জেরাতে অভিনেত্রী জানান লীনা পল এর সঙ্গে তাঁর যোগাযোগ হয়েছিল। এমনকি একটি ইভেন্টে তিনি একটি বিশ্বখ্যাত ব্র‍্যান্ড গুচির একটি ব্যাগ ও আইফোনও অভিনেত্রীকে উপহার দিয়েছিলেন। এছাড়া অভিনেত্রীকে একটি বিএমডাব্লু গাড়িও উপহার দেওয়া হয়। তা পুলিসি জেরায় অভিনেত্রী নোরা জানিয়েছিলেন।