সোমবার, ০৬ মে, ২০২৪

প্রথমবার দাদাগিরির মঞ্চে অন্তাক্ষরী, প্রেমের গানে গলা মেলালেন সৌরভ গাঙ্গুলী! দেখুন ভিডিও

চৈত্রী আদক

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ০৮:৩১ এএম | আপডেট: এপ্রিল ১৮, ২০২২, ০২:৩১ পিএম

প্রথমবার দাদাগিরির মঞ্চে অন্তাক্ষরী, প্রেমের গানে গলা মেলালেন সৌরভ গাঙ্গুলী! দেখুন ভিডিও
প্রথমবার দাদাগিরির মঞ্চে অন্তাক্ষরী, প্রেমের গানে গলা মেলালেন সৌরভ গাঙ্গুলী! দেখুন ভিডিও

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ বাংলা টেলিভিশন জগতে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’। দেশ-বিদেশের একগুচ্ছ প্রশ্নের ঝুলি নিয়ে প্রতি শনি ও রবি জি বাংলার পর্দায় হাজির হন সৌরভ গাঙ্গুলী। প্রায় প্রতিদিনই থাকে কিছু না কিছু চমক। দাদাগিরি মঞ্চ মাতাতে উপস্থিত হন সাধারণ মানুষ থেকে শুরু করে চলচ্চিত্র তারকা, খেলোয়াড় সহ অন্যান্য ব্যক্তিত্বরা।

শো চলাকালীন প্রতিযোগীদের একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় দাদাকেও। কেউ কখনও রেপিড ফায়ারের মাধ্যমে বিভিন্ন প্রশ্ন করে থাকেন সৌরভ গাঙ্গুলীকে। কেউ কেউ আবার দাদাকে গান গাওয়ার বা গানের তালে কোমর দোলানোর আবদারও করে থাকেন। কিন্তু এবার এমন এক চমক দাদাগিরির মঞ্চে দেখা গেল যা এর আগে কখনও হয়নি।

রবিবার দাদাগিরির মঞ্চ মাতাতে উপস্থিত ছিলেন অনুপম রায়। খেলা চলাকালীন সৌরভ গাঙ্গুলীকে এক সুরেলা আবদার করে বসেন তিনি। কিন্তু কী সেই আবদার যা আগে কখনও কেউ করেননি? সৌরভ গাঙ্গুলীর অনুরোধে অনুপম তাঁর কম্পোজ করা গান ‘আমাকে আমার মত থাকতে দাও’ গেয়ে শোনান। গানটি শেষ করেই তিনি দাদাকে বলে ওঠেন, ‘একটা অন্তক্ষরী খেললে কেমন হয়’? অনুপমের প্রস্তাবে এক কথাতেই রাজি হয়ে যান সৌরভ গাঙ্গুলীও।

সৌরভের সম্মতি পেয়েই গান ধরেন অনুপম। তাঁর গান শেষ হয় ‘ন’ দিয়ে। এরপরে সৌরভ গাঙ্গুলীর পালা আসে। তিনি গেয়ে ওঠেন ‘নজর কে সামনে জিগার কে পাস’। দাদাগীরির মঞ্চে আগে কখনও সৌরভকে খুব একটা গান গাইতে শোনা যায়নি। এবার আন্তাক্ষরী খেলতে গিয়ে যথেষ্ট সুরেই গানটি গান তিনি। তাঁর গাওয়া গানের সঙ্গে গলা মেলান অনুপমও। সব মিলিয়ে অন্তক্ষরীর সুরে জমজমাট হয়ে ওঠে দাদাগিরির মঞ্চ।

অনুপমের এই সুরেলা আবদারের প্রশংসা করেছেন খোদ সৌরভ গাঙ্গুলী। এর আগে বহু গায়ক-গায়িকা দাদাগীরির মঞ্চে খেলতে এসেছেন। কিন্তু কেউ কখনও এই ধরনের নতুন প্রস্তাব দেননি।  দাদা ও সেলিব্রিটি প্রতিযোগীদের মধ্যে গানের লড়াই কখনই দেখা যায়নি। অন্যদিকে দাদার গলায় গান শুনে তাঁকে সাধুবাদ জানান সেটে উপস্থিত বাকি তারকারা। সৌরভের গান শুনে উচ্ছসিত তাঁর অনুগামীরাও।