বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

‍‍`দাদাগিরি‍‍`র মঞ্চে শ্রীদেবী-কন্যা জাহ্নবী! দাদাকে বাংলায় কী বললেন? রইল ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ১০, ২০২২, ১০:০০ পিএম | আপডেট: মে ১০, ২০২২, ১০:০০ পিএম

‍‍`দাদাগিরি‍‍`র মঞ্চে শ্রীদেবী-কন্যা জাহ্নবী! দাদাকে বাংলায় কী বললেন? রইল ভিডিও
‍‍`দাদাগিরি‍‍`র মঞ্চে শ্রীদেবী-কন্যা জাহ্নবী! দাদাকে বাংলায় কী বললেন? রইল ভিডিও

প্রতি সপ্তাহের শেষে শনি ও রবিবার জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয় জনপ্রিয় গেম শো ‍‍`দাদাগিরি‍‍`। সঞ্চালকের ভূমিকায় থাকেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে সপ্তাহান্তের ওই দু‍‍`দিন এক ঘন্টার পর্বে দর্শকের জমজমাট বিনোদন দিয়ে থাকে এই শো। আর সেখানে প্রায়ই উপস্থিত হন বিনোদন জগতের নামী সব তারকা। তাঁদের সঙ্গে হাসি মজা, ঠাট্টা ও খেলা নিয়ে বেশ জমে ওঠে শো।

তবে আগামী সপ্তাহে দাদাগিরি-র মঞ্চে রয়েছে এক চমক! এবার সৌরভের সঙ্গে ‍‍`দাদাগিরি‍‍` করতে হাজির হলেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কপূর। সবুজ রঙা শিফন শাড়িতে সকলের নজর কেড়ে শো-তে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেত্রী। দাদার সঙ্গে যেমন তালে তাল মিলিয়ে নাচলেন, তেমনই বাংলা কথাও শোনা গেল তাঁর মুখে।

সম্প্রতি এই এপিসোডের একটি প্রোমো শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, জাহ্নবীর সঙ্গে তাঁরই অভিনীত ‍‍`ধড়ক‍‍` ছবি ‍‍`ঝিংগাট‍‍` গানের সঙ্গে পা মেলাচ্ছেন দাদা। আবার তিনি জাহ্নবীকে প্রশ্নও করেন যে, তিনি কি বাংলা বলতে বা বুঝতে পারেন? উত্তরে জাহ্নবী জানান, তিনি একমাত্র একটি বাংলা লাইনই জানেন, ‍‍`তাড়াতাড়ি করো‍‍`। তা শুনে হেসে ওঠেন সৌরভ। মজার ছলে বলেন "এই লাইনটা সবাই জানে।"

দাদাগিরি-মঞ্চে এর আগে এসেছিলেন জাহ্নবীর মা, প্রয়াত বলিউড তারকা শ্রীদেবী এবং বাবা  প্রযোজক বনি কপূরও। সেই কথা স্মরণ করিয়ে দাদা জাহ্নবীকে বলেন, "এই শো-তে আগে তোমার মা, বাবা এসেছিলেন। তুমি আসায় এবার সেই বৃত্ত সম্পূর্ণ হল।" যা শুনে আবেগী হয়ে ওঠেন জাহ্নবীও।

জানা যাচ্ছে, আগামী ১৫ মে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে এই এপিসোড। জাহ্নবী তো থাকছেনই, সঙ্গে প্রতিযোগী হিসাবে থাকছেন একাধিক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা। তাই দাদাগিরি-র এই বিশেষ পর্বটি নিয়ে দর্শকরা রীতিমতো উত্তেজিতই বলা চলে!