সোমবার, ০৬ মে, ২০২৪

দাদাগিরি’র মঞ্চে কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকার! কেমন পারফরম্যান্স দেখালেন তিনি? দেখুন ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২২, ০৬:১৫ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২২, ০৬:৪৫ পিএম

দাদাগিরি’র মঞ্চে কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকার! কেমন পারফরম্যান্স দেখালেন তিনি? দেখুন ভিডিও
দাদাগিরি’র মঞ্চে কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকার! কেমন পারফরম্যান্স দেখালেন তিনি? দেখুন ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বীরভূমের দুবরাজপুরের লক্ষ্মীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকারকে এখন এক ডাকে সবাই চেনে। তাঁর কাঁচা বাদাম গান গোটা বিশ্ব মাতাচ্ছে। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা, তা সে বাংলারই হন, বা বাংলার বাইরে অন্য রাজ্যের বা বিদেশের, সকলেই এই গানে কুপকাত। এই গানই, ভুবন বাদ্যকার বাদাম বিক্রি করার সময় গাইতেন। কোনোদিন স্বপ্নেও ভাবেননি যে, এই গানই একদিন তাঁকে জনপ্রিয় করে তুলবে। তাঁর এই গান সোশ্যাল মিডিয়ায় আপলোড হয় এবং পরে তা ভাইরাল হয়ে যায়। এতেই রাতারাতি তিন তারকা হয়ে ওঠেন। 

সম্প্রতি তিনি সৌরভ গাঙ্গুলীর সঙ্গে দাদাগিরির মঞ্চে বীরভূমের হয়ে প্রতিনিধিত্ব করেন। এই খবর, এপিসোড টিভিতে দেখানোর আগেই সকলে জানতে পেরেছিল। তাই এই এপিসোড নিয়ে সাধারণ মানুষের মধ্যে কৌতূহলের অন্ত ছিল না। এই এপিসোডে শুধু অংশগ্রহণ করাই নয়, জিতেওছেন তিনি। শনিবারই ওই এপিসোড দেখানো হয়, টিভিতে। 

ভুবন বাদ্যকার যেমন তাঁর গান দিয়ে গোটা বিশ্ব কাপাচ্ছেন, ঠিক সেই ভাবেই, দাদাগিরির মঞ্চেও দুর্ধর্ষ পারফরম্যান্স করেছেন। পুরো মঞ্চ মাতিয়ে রেখেছিলেন। এই এপিসোডে ভুবন বাদ্যকার ছাড়াও ছিলেন তৃণমূলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্য। কিন্তু এপিসোডের শুরু থেকে শেষপর্যন্ত নজর ছিল বাদাম কাকুর দিকেই। 

বাদাম বিক্রি করে কাঁচা বাদাম গানের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় জয়ে ওঠার কারণে ভুবন বাদ্যকারকে বাদাম নিয়ে প্রশ্ন করেন সৌরভ। সেই প্রশ্নের মধ্যে একটি ছিল, ‘কোনপ্রকার বাদাম মাটির নিচে হয়?’ সেই প্রশ্নে চারটি অপশন দেওয়া হয়েছিল। যেগুলি ছিল কাজু বাদাম, চিনে বাদাম, পেস্তা বাদাম এবং বাক্স বাদাম।

স্বাভাবিকভাবেই এই প্রশ্নের সঠিক উত্তর দিয়েছেন ভুবন বাদ্যকার। তবে, সেই উত্তর দেওয়ার আগেই তিনি মঞ্চে উপস্থিত সৌরভ থেকে অন্যান্যদের হাসান। এরপর সঠিক উত্তর দেন। সম্প্রতি এই এপিসোডের একটি ভিডিও উক্ত চ্যানেলের ফেসবুক পেজে আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।