শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

আচমকাই অসুস্থ অভিনেতা কামাল হাসান! দ্রুত ভর্তি করা হল হাসপাতালে

আত্রেয়ী সেন

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ১০:০৯ এএম | আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ১০:০৯ এএম

আচমকাই অসুস্থ অভিনেতা কামাল হাসান! দ্রুত ভর্তি করা হল হাসপাতালে
আচমকাই অসুস্থ অভিনেতা কামাল হাসান! দ্রুত ভর্তি করা হল হাসপাতালে

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আচমকাই অসুস্থ হয়ে পড়লেন জনপ্রিয় অভিনেতা কামাল হাসান। দেরি না করে দ্রুত তাঁকে এক বেসরকারি হাসপাতাল ভর্তি করা হয়। জানা গিয়েছে, অভিনেতাকে বুধবার চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র মেডিকেল সেন্টারে (এসআরএমসি) ভর্তি করা হয়। প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, অভিনেতার গুরুতর কিছু হয়নি। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্যই নাকি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

সূত্রের খবর, কামাল হাসানের সামান্য জ্বর ছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই তাঁর চিকিৎসা শুরু করা হয়। অভিনেতাকে প্রয়োজনীয় সবরকম চিকিৎসাই দেওয়া হয়। বর্তমানে অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। তবে, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, তাঁকে আগামী দু-একদিন সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। সম্প্রতি কামাল হাসান হায়দ্রাবাদের খ্যাতনামা পরিচালক কে বিশ্বনাথের সঙ্গে দেখা করেছেন, দুজনের সেই সাক্ষাতের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে দেখা গিয়েছিল।

এদিকে, অভিনেতার হাসপাতালে ভর্তি হওয়ার খবরে প্রাথমিকভাবে উদ্বেগ ছড়িয়ে পড়লেও, পরে জানা যায় যে, কমল হাসানের তেমন কিছুই হয়নি। দীর্ঘদিন ধরেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন কামাল হাসান। দক্ষিণী চলচ্চিত্রে তাঁর অভিনয়ের দাপট বারবার প্রমাণিত হয়েছে।

অন্যদিকে, কামাল হাসানের শারীরিক অসুস্থতা নিয়ে কোনও মন্তব্য এখনও করেননি কামাল হাসান কন্যা তথা অভিনেত্রী শ্রুতি হাসান। তবে, সোশ্যাল মিডিয়ায় এই দক্ষ অভিনেতার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই তাঁর অগণিত ভক্তরা দ্রুত আরোগ্য কামনায় পোস্ট করে চলেছেন।