রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

টিকিট পেলে লোকসভা নির্বাচনে লড়তে চাই! হঠাৎই ইচ্ছে প্রকাশ কঙ্গনার

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২, ০৪:৫১ পিএম | আপডেট: অক্টোবর ২৯, ২০২২, ১০:৫১ পিএম

টিকিট পেলে লোকসভা নির্বাচনে লড়তে চাই! হঠাৎই ইচ্ছে প্রকাশ কঙ্গনার
টিকিট পেলে লোকসভা নির্বাচনে লড়তে চাই! হঠাৎই ইচ্ছে প্রকাশ কঙ্গনার

টিকিট পেলে নির্বাচনে লড়তে চান। এমনটাই ইচ্ছে প্রকাশ করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। আগামী লোকসভা ভোটে যদি বিজেপি তাকে টিকিট দেয় তাহলে তিনি নির্বাচনে লড়াই করতে চান বলে জানালেন। এমনকি কোন কেন্দ্র থেকে লড়াই করতে চান তাও প্রকাশ করলেন অভিনেত্রী।

কঙ্গনা রানাউত এক আলোচনা সভায় জানান, বিজেপি যদি তাকে টিকিট দেয় তাহলে হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্র থেকে তিনি ভোটের লড়তে চান। এই বিষয়টি সর্বজন বিদিত যে প্রথম থেকেই বিজেপির সমর্থক তিনি। বিভিন্ন সময় বিভিন্ন ক্ষেত্রে বিজেপির পক্ষ নিয়ে সুর চড়িয়েছেন অভিনেত্রী।

এদিকে সারাক্ষণই বিতরকের কেন্দ্রবিন্দু হিসেবে নিজের ইমেজ তৈরি করেছেন এই বলিউড অভিনেত্রী। সেক্ষেত্রে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হোক কিংবা অন্য কোন বিষয়। বারবার বিতর্কিত মন্তব্য করে শিরোনামে এসেছেন তিনি। এমনকি বলিউডের নেপোটিজমের বিরুদ্ধেও সরব হয়েছেন বহুবার। এবার এসব বিতর্ক ছেড়ে তার সক্রিয় রাজনীতিতে আসার গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। প্রকাশ করলেন অভিনেত্রী।

মাঝখানে সোনা গিয়েছিল বিজেপির হয়ে মথুরা থেকে নির্বাচনে দাঁড়াতে পারেন তিনি। কিন্তু সম্প্রতি তার এহেন মন্তব্যে এই বিষয়টি পরিষ্কার যে হিমাচল প্রদেশের মান্ডি থেকেই লোকসভার ভোটে দাঁড়াতে চাইছেন তিনি। কারণ এমনিতেই তিনি হিমাচল প্রদেশের মেয়ে। তাই হোম টাউন থেকে ভোটে দাঁড়ানোর বাড়তি কিছু সুবিধে থাকতে পারে বলেও মনে করা হচ্ছে এক্ষেত্রে। এদিকে এখন এই মান্ডি লোকসভা কেন্দ্র কংগ্রেসের দখলে।