বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

অভিষেক চ্যাটার্জীর জীবনের প্রথম প্রেম কে? ছবি পোস্ট করে সে কথা জানিয়েছিলেন অভিনেতা নিজেই

চৈত্রী আদক

প্রকাশিত: মার্চ ২৬, ২০২২, ১২:৪০ পিএম | আপডেট: মার্চ ২৬, ২০২২, ১২:৪০ পিএম

অভিষেক চ্যাটার্জীর জীবনের প্রথম প্রেম কে? ছবি পোস্ট করে সে কথা জানিয়েছিলেন অভিনেতা নিজেই
অভিষেক চ্যাটার্জীর জীবনের প্রথম প্রেম কে? ছবি পোস্ট করে সে কথা জানিয়েছিলেন অভিনেতা নিজেই

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ বৃহস্পতিবার সকালে আবারও এক তারকা বিয়োগের খবরে টলি জগতে নেমে আসে শোকের ছায়া। বুধবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে সকলকে ছেড়ে চলে যান অভিনেতা অভিষেক চ্যাটার্জী। মাত্র ৫৭ বছর বয়সেই তাঁর এই অকাল প্রয়াণে শোকোস্তব্ধ চলচ্চিত্র জগৎ থেকে শুরু করে সাধারণ মানুষ।

অভিষেক চ্যাটার্জীর অকালে চলে যাওয়াকে কেউই মেনে নিতে পারেনি। বহু চলচ্চিত্র তারকা ভেঙে পড়েছেন কান্নায়। এর পাশাপাশি ফেসবুক, ইনস্টাগ্রাম সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সেলিব্রেটিরা অভিষেক চ্যাটার্জী-কে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। কেউ তাঁর ছবি পোস্ট করেছেন, কেউ আবার ভিডিও। কেউ আবার অভিষেকের সঙ্গে তাঁর স্মৃতি বিজড়িত অতীতের কথা তুলে ধরেছেন লেখার মাধ্যমে। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অভিষেককে নিয়ে নানা স্মৃতিমধুর কাহিনী।

এর পাশাপাশি উঠে এসেছে তাঁর জীবনের নানান অজানা কথা। সবকিছুর মাঝে জানা গিয়েছে, তাঁর জীবনের প্রথম প্রেমের কথাও। বহুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে এ কথা জানিয়েছিলেন খোদ অভিষেক চ্যাটার্জীই। কী ভাবছেন তাঁর প্রথম প্রেম কোনও নারী? না! ছবিতে যাকে দেখা গিয়েছিল তা প্রায় সকলের কাছেই খুব জনপ্রিয়। তাঁর প্রথম প্রেম আর কেউ নন, ফুটবল।

সোশ্যাল মিডিয়ায় ছবিটি আপলোড হওয়ার পরই তা নিয়ে হইচই পড়ে যায় নেটিজেনদের মধ্যে। ছবিটির ক্যাপশনে অভিষেক লিখেছিলেন ‘ফুটবলই হল আমার প্রথম প্রেম (Football always my first love)’। এ থেকেই বোঝা যায় তাঁর প্রথম প্রেম কোনও নারী নন বরং ফুটবল। প্রথম থেকেই তিনি ফুটবল খেলা দেখতে এবং ফুটবল খেলতে ভীষণ ভালবাসতেন। ছবিটিতে অভিষেকের বিপরীতে দেখা গিয়েছিল বাংলার মহারাজা সৌরভ গঙ্গোপাধ্যায়-কে।

জানা গিয়েছে, অভিষেক চ্যাটার্জী এ ছবিটি তাঁর ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন। সম্ভবত সেটি অভিনেতাদের সঙ্গে খেলোয়াড়দের একটি ফ্রেন্ডলি ম্যাচ ছিল। ত্রাণ সংগ্রহের জন্য আয়োজিত হয়েছিল ওই ম্যাচটি। আর তাতেই অংশ নিতে দেখা যায় অভিষেক চ্যাটার্জী-কে। সেই ম্যাচেরই একটুকরো অংশ সকলের সঙ্গে  ভাগ করে নিয়েছিলেন অভিনেতা।