বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

বলিউডের কেউ তাঁর পারিশ্রমিক দিতে পারবে না! জানেন কত পারিশ্রমিক নেন মহেশ বাবু?

চৈত্রী আদক

প্রকাশিত: মে ১২, ২০২২, ০৮:১৪ এএম | আপডেট: মে ১২, ২০২২, ০৮:১৪ এএম

বলিউডের কেউ তাঁর পারিশ্রমিক দিতে পারবে না! জানেন কত পারিশ্রমিক নেন মহেশ বাবু?
বলিউডের কেউ তাঁর পারিশ্রমিক দিতে পারবে না! জানেন কত পারিশ্রমিক নেন মহেশ বাবু?

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন মহেশ বাবু। মূলত তেলেগু মূল ধারার ছবিতেই তাঁকে বেশি অভিনয় করতে দেখা যায়। কয়েকদিন আগেই মহেশ বাবুর বলিউডে পা রাখা নিয়ে জল্পনা শুরু হয়। যদিও সে সব জল্পনা উড়িয়ে দিয়ে অভিনেতা এক বিস্ফোরক মন্তব্য করে বসেন। তিনি জানান, “আমাকে কাজ দেওয়ার মতো অওকাত বলিউডের নেই”। কিন্তু কোন পরিপ্রেক্ষিতে এই কথা বলেন অভিনেতা?

বিগত দু’বছর ধরে রুপোলি পর্দায় মুখ দেখাননি মহেশ বাবু। তবে খুব শীঘ্রই মুক্তি পেতে‌ চলেছে মহেশ অভিনীত দুটি ছবি। এর মধ্যে ‘Major’-এর ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত মহেশ বাবুকে বলিউডে কাজ করা নিয়ে প্রশ্ন করা হলে তিনি সর্বসমক্ষে এই বিস্ফোরক মন্তব্য করে বসেন। এরপর থেকেই বলিউড ও দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যে ভাষা প্রসঙ্গে তরজা তুঙ্গে ওঠে।

অভিনেতার সাফ উত্তর, তাঁকে যোগ্য পারিশ্রমিক দেওয়ার ক্ষমতা বলিউডের কারুর নেই। এর আগে বিটাউন থেকে একাধিক ছবিতে অভিনয় করার জন্য প্রস্তাব এসেছিল তাঁর কাছে। কিন্তু পারিশ্রমিকের বিষয়টি তুলে ধরে সেই প্রস্তাব খারিজ করে দেন। এর পাশাপাশি বলিউডে কাজ করে সময় নষ্ট করতে একেবারেই নারাজ এই দক্ষিণী সুপারস্টার।

বুধবার অভিনেতার টিমের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। তাতে জানানো হয়, বলিউডকে কোনওভাবে ছোটো করা অভিনেতার উদ্দেশ্য ছিল না। তিনি সব ভাষাকেই সম্মান করেন। যদিও অভিনেতার মন্তব্যের পর সকলের মনে প্রশ্ন ওঠে, আসলে কত পারিশ্রমিক পান মহেশ বাবু? সেই প্রশ্নের উত্তরও সামনে এসেছে। ইন্ডাস্ট্রি সূত্রে জানা গিয়েছে, ছবি প্রতি তিনি ৪০ কোটি টাকা করে উপার্জন করেন।

‘Major’ ছাড়াও আগামী ১২ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে মহেশ বাবু অভিনীত ‘Sarkaru Vaarui Paata’। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন পরশুরাম পেতলা। বড় পর্দার পাশাপাশি তিনি OTT প্ল্যাটফর্মে কাজ করতে চান কিনা সেই প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেতা জানান, তিনি আপাতত বড় পর্দায় কাজ করতে চান। এছাড়াও দক্ষিণী ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য ইন্ডাস্ট্রির হয়ে কাজ করার কথা তিনি ভাবেন না। কারণ এই ইন্ডাস্ট্রি থেকে তিনি যে বিশাল স্টারডাম ও সম্মান পেয়েছেন তা ছেড়ে অন্য ইন্ডাস্ট্রির অংশ হওয়ার কথা কল্পনাই করেন না। তিনি সবসময়ই চান সিনেমাতে অভিনয় করেই বড় হতে। তাঁর স্বপ্ন ধীরে ধীরে পূরণ হচ্ছে দেখে অত্যন্ত খুশি অভিনেতা।