শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

দাদাগিরির মঞ্চে প্রকাশ্যে প্রেম জাহির যশ-নুসরতের! ‍‍`ন্যাকামো‍‍`, বলে কটাক্ষ নেটিজেনদের

শ্রেয়সী দত্ত

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ০৩:৩২ পিএম | আপডেট: এপ্রিল ২০, ২০২২, ০৯:৩২ পিএম

দাদাগিরির মঞ্চে প্রকাশ্যে প্রেম জাহির যশ-নুসরতের! ‍‍`ন্যাকামো‍‍`, বলে কটাক্ষ নেটিজেনদের
দাদাগিরির মঞ্চে প্রকাশ্যে প্রেম জাহির যশ-নুসরতের! ‍‍`ন্যাকামো‍‍`, বলে কটাক্ষ নেটিজেনদের

গতবছর কার্যত চর্চায় ছিলেন অভিনেত্রী নুসরত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত। স্বামী নিখিল জৈন’র সঙ্গে বিচ্ছেদ, যশ দাশগুপ্ত’র সঙ্গে সম্পর্ক, সন্তান ঈশানের জন্ম একাধিক বিষয় নিয়ে চর্চায় থেকেছেন নুসরত জাহান। তবে কোনও কিছুকেই খুব একটা পাত্তা দেননি তিনি। ‌‌তাঁর বেপরোয়া মনোভাব এই সমস্ত কটাক্ষকে কার্যত ফুৎকারে উড়িয়ে দিয়েছে।

শুরুর দিকে স্বীকার না করলেও পরে নুসরত জাহান স্বামী হিসেবে স্বীকার করে নিয়েছেন যশ দাশগুপ্ত’কে। যশের জন্মদিনে নিজেদের বৈবাহিক সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন তিনি। এমনকী, গত বছর দীপাবলিতে ছেলের প্রথম ছবিও শেয়ার করেন দম্পতি। একটি সাক্ষাৎকারের নুসরত নিজের মুখে জানিয়েছিলেন, ছেলের বাবা হিসেবে তিনি যশকে ১০-র মধ্যে ১১ দেবেন। কারণ যশ তাঁর পাশে আছেন বলেই তিনি সব কাজ এত সুন্দরভাবে করতে পারছেন।

বর্তমানে তাঁরা দম্পতি! সম্প্রতি, দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হয়েছিলেন যশ-নুসরত। এই প্রথমবার কোন‌ও শো‍‍`তে একসঙ্গে উপস্থিত হন তারকা জুটিকে। খেলা তো রয়েইছে সেইসঙ্গে প্রেমের খেলাতেও মাতেন ‘যশরত’। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই বিশেষ এপিসোডের প্রোমো। আর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হট টপিকে পরিণত হয়েছে! আর তারপর থেকেই ব‌ইছে কটাক্ষের বন্যা।

প্রোমো দেখলেই বোঝা যাচ্ছে একে অপরকে কার্যত চোখে হারাচ্ছিলেন এই দুই তারকা। ‌ মেরুন পাড় সাদা শাড়িতে নুসরত এবং নীল রঙের পোশাকে যশ‍‍`কে লাগছিল‌ও বেশ! সঞ্চালক সৌরভ প্রশ্ন করেন, ‍‍`কে কার বেশি খেয়াল রাখে?‍‍` এই প্রশ্নের উত্তরে একে অন্যের দিকে আঙুল দিয়ে দেখিয়ে দেন। অর্থাৎ দু‍‍`জনেই একে অপরের বিশেষ খেয়াল রাখেন তা বলা বাহুল্য!

দুজনের সম্পর্কের এই রসায়ন অনেকের পছন্দ হলেও নেটিজেনদের একাংশ অবশ্য এর তীব্র কটাক্ষ করেছে। কেউ লিখেছেন,‌‌ “পরের বছর কাকে সাথে দেখতে পাবো কে জানে।” আবার কেউ লিখেছেন "আদিখ্যেতা দেখে বাঁচিনা বাপু"! উল্লেখ্য, এই শো‍‍`তে যশ-নুসরত ছাড়াও বাবুল সুপ্রিয় এবং তাঁর স্ত্রী রচনার দেখা মিলবে। সেইসঙ্গে থাকবেন লোপামুদ্রা মিত্র এবং জয় সরকার‌। ভাইরাল হ‌ওয়া প্রোমোতে দেখা যাচ্ছে বাবুলকে ‘হাম তুম’ ছবির গান গাইতে আর সেই গানেই প্রেমের ঢেউয়ে ভাসছেন  যশ-নুসরত।