শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

অন্যের সমালোচনা ছেড়ে নিজের কাজে মন দিন কঙ্গনা, বলছেন নেটিজেনরা, কিন্তু কেন?

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ২৪, ২০২২, ০১:৩৯ পিএম | আপডেট: মে ২৪, ২০২২, ০৭:৩৯ পিএম

অন্যের সমালোচনা ছেড়ে নিজের কাজে মন দিন কঙ্গনা, বলছেন নেটিজেনরা, কিন্তু কেন?
অন্যের সমালোচনা ছেড়ে নিজের কাজে মন দিন কঙ্গনা, বলছেন নেটিজেনরা, কিন্তু কেন?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ যেখানেই তিনি সেখানেই কোনও না কোনও বিতর্ক জন্ম নেবেই। এমনই তাঁর মহিমা, বা এমনটাও বলা যেতে পারে যে, তাঁর নাম এবং বিতর্ক এই দুটোই এখন সমার্থক হয়ে গিয়েছে। তিনি আর কেউ নন, কঙ্গনা রানাওয়াত। সহ-শিল্পী থেকে পরিচালক-প্রযোজক কেউই তাঁর তির্যক মন্তব্য থেকে পার পাননি। বারবার বিতর্কে জড়িয়েছেন, নিজের জীবনের পাশাপাশি অন্যের ব্যক্তিগত জীবনকেও জনমানসে টেনে এনে কাঁটাছেঁড়া করেছেন। হৃত্বিক রোশন থেকে আলিয়া, করণ জোহর, দিলজিৎ দোসাঞ্জ, তাপসী পান্নু কে নেই কঙ্গনার সমালোচনার তালিকায়! প্রত্যেকেই কঙ্গনার কটু মন্তব্যের শিকার হয়েছেন বিভিন্ন সময়ে। 

আলিয়াকে গাঙ্গুবাঈ ছবির সময় নানা মন্তব্য শুনতে হয়েছে। পরিবারতন্ত্রের কারণেই তিনি নাকি কাজ পেয়েছেন এমন অভিযোগও করেছেন কঙ্গনা আলিয়ার বিরুদ্ধে। অন্যদিকে, হৃত্বিক রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক এবং বিবাদ আজ আর কারও অজানা নয়। তাঁর এবং হৃত্বিকের সম্পর্ক জনসমক্ষে টেনে আনেন কঙ্গনাই। উভয়ের সম্পর্কে কম কাঁদা ছোঁড়াছুড়ি হয়নি। কঙ্গনা একের পর এক বিস্ফোরক মন্তব্য ও অভিযোগ করেছেন হৃত্বিকের বিরুদ্ধে। 

এদিকে, পরিচালক-প্রযোজক করণ জোহরও বাদ যাননি কঙ্গনার কটু মন্তব্য থেকে। করণকে বলিউডে স্বজনপ্রীতির পতাকাবাহী বলে সম্বোধন করেন কঙ্গনা। আবার কৃষক আন্দোলনকে সমর্থন করায় আর এক বলিউড অভিনেতা তথা গায়ক দিলজিৎ দোসাঞ্জের সঙ্গেও টুইটারে তাঁর বাকযুদ্ধ চলে। দিলজিৎকে করণের পোষ্য বলে সম্বোধন করেন কঙ্গনা। অবশ্য দিলজিৎও থেমে থাকেননি। তিনি পাল্টা জবাবে বলেছিলেন যে, কঙ্গনা যাদের সঙ্গে কাজ করেন, তাঁদের সকলের পোষ্য কি কঙ্গনা? 

এদিকে, আর এক অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গেও সোশ্যাল মিডিয়ায় তাঁর কম যুদ্ধ হয়নি। কঙ্গনা তাপসীকে বি-গ্রেট অভিনেত্রী বলেও কটাক্ষ করেছিলেন। আবার লক-আপ রিয়্যালিটি শোয়ের পর পায়েল রোহতগির সঙ্গেও তাঁর সম্পর্ক খারাপ হয়। এতোটাই খারাপ হয় যে, পায়েল প্রার্থনাও করেছিলেন যেন কঙ্গনার ধাকড় ছবিটি ফ্লপ হয়। এদিকে, বাস্তবেও ছবিটি সত্যিই ফ্লপ হয়। তাই এবার সকলের একটাই বক্তব্য। আর তা হল, অন্যের কাজের সমালোচনা ছেড়ে নিজের কাজে মন দিন কঙ্গনা রানাওয়াত। কারণ তাঁর শেষ ৫ টি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।