শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সোনু সুদের চায়ের দোকান? ভাইরাল ছবি, অবাক খোদ বলিউড অভিনেতা

আত্রেয়ী সেন

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২, ১১:৪৩ পিএম | আপডেট: নভেম্বর ২৯, ২০২২, ০৫:৫১ এএম

সোনু সুদের চায়ের দোকান? ভাইরাল ছবি, অবাক খোদ বলিউড অভিনেতা
সোনু সুদের চায়ের দোকান? ভাইরাল ছবি, অবাক খোদ বলিউড অভিনেতা

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ অসহায়ের ‘ত্রাতা’ বলিউড অভিনেতা সোনু সুদ। এতদিনে একথা সকলেই জেনে গিয়েছেন। করোনা অতিমারির সময় থেকে বেশি করে অসহায় মানুষের কাছের একজন হয়ে উঠেছেন তিনি। যে যখন যে সমস্যায় পড়েছেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই অভিনেতা। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা যাচ্ছে অভিনেতার নামে খোলা হয়েছে একটি চায়ের দোকান।

সেই ছবি খোদ সোনুই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই চায়ের দোকানের ছবি শেয়ার করে অবাক অভিনেতার প্রশ্ন, ‘আমার চায়ের দোকান, এটা কবে খোলা হল?’ ছবিটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই চায়ের দোকানের ছবি দেখে মানুষ হতবাক। এই ছবিতে কমেন্ট বক্সে অনেকেই মজার মজার প্রশ্ন করেছেন। কেউ যেমন প্রশ্ন করেছেন, ‘আমরা সত্যিই চা পাব কিনা।’ টুইটারে ছবিটি শেয়ার করা হয়েছে। যা ইতিমধ্যেই ভাইরাল। তাছাড়া সোনু নিজেই নিজের টুইটার অ্যাকাউন্টে টুইটটি শেয়ার করেছেন।

ইতিমধ্যেই এই টুইটটি ৩২ হাজারেরও বেশি লাইক পেয়েছে, পাশাপাশি অনেকেই মন্তব্য করেছেন। একজন যেমন লিখেছেন, ‘সোনু স্যর, আপনি সবকিছুকে ছাপিয়ে গিয়েছেন।’ একই সঙ্গে অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করতে গিয়ে লিখেছেন- ‘আপনি একজন সুপারস্টার। আপনার কারণে হাজার হাজার মানুষ উপকৃত হচ্ছেন।’

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই অভিনেতা সোনু সুদ প্রিয়াঙ্কা গুপ্তা নামে এক তরুণীকে সাহায্য করেছেন, তাঁর চায়ের দোকান পুনরায় খুলতে। এই প্রিয়াঙ্কা গুপ্তা আবার ‘গ্র্যাজুয়েট চাওয়ালি’ নামেও পরিচিত। বিহারের রাজধানী পাটনায় একটি চায়ের দোকান চালান। পাটনা মিউনিসিপ্যাল কর্পোরেশন পাটনায় একটি দখল বিরোধী অভিযানের সময় প্রিয়াঙ্কা গুপ্তার চা-স্টল বাজেয়াপ্ত করে কয়েক মাস আগে। সেই ঘটনার কয়েক মাস পরে প্রতিবাদ জানিয়ে প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে সাহায্যের জন্য আবেদন করেন। প্রিয়াঙ্কার ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তাঁর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ।

প্রিয়াঙ্কা গুপ্তা আদতে একজন অর্থনীতির স্নাতক। গত দু-বছর স্নাতক স্তরের পড়া শেষ করেও চাকরি না পাওয়ায়, চলতি বছরের শুরুতে পাটনা মহিলা কলেজের সামনে একটি চায়ের দোকান খোলেন প্রিয়াঙ্কা। তিনি এই দোকানের নাম দিয়েছেন ‘গ্র্যাজুয়েট চাইওয়ালি’।এদিকে, কিছুদিন আগেই প্রিয়াঙ্কা গুপ্তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, যাতে তিনি অভিযোগ করেন পাটনা এবং এর আশেপাশে আরও অনেক অবৈধ ব্যবসা চলছে, তবে তাদের নজরে রয়েছে প্রিয়াঙ্কার চায়ের দোকান। ভিডিওতে প্রিয়াঙ্কা এও দাবিও করেছিলেন যে, তাঁকে ব্যবসায় বাঁধা দেওয়া হচ্ছে।