সোমবার, ০৬ মে, ২০২৪

‍‍`সবার আয়ু যেন তোমায় হয়‍‍`, ‍‍`দাদাগিরি‍‍`র মঞ্চে ঐন্দ্রিলাকে বলেছিলেন মহারাজ

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২, ০৬:৪২ পিএম | আপডেট: নভেম্বর ১৭, ২০২২, ১২:৪৩ এএম

‍‍`সবার আয়ু যেন তোমায় হয়‍‍`, ‍‍`দাদাগিরি‍‍`র মঞ্চে ঐন্দ্রিলাকে বলেছিলেন মহারাজ
‍‍`সবার আয়ু যেন তোমায় হয়‍‍`, ‍‍`দাদাগিরি‍‍`র মঞ্চে ঐন্দ্রিলাকে বলেছিলেন মহারাজ

হাসপাতালের বিছানায় শুয়ে টানা ১৫ দিন ধরে জীবনে ফেরার লড়াই লড়ে যাচ্ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। বুধবার আরও সংকটজনক হয়ে পড়েন  ২৪ বছরের এই অভিনেত্রী। এদিন সকালেই কার্ডিয়াক অ্যারেস্ট হয় তাঁর। চিকিৎসকরা সর্বাত্মকভাবে চেষ্টা করছেন সিপিআর দিয়ে তাকে ফিরিয়ে আনতে। আর অতি সংকটের মাঝেও আশার খবর। সিপিআরে সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা। হাসপাতাল সূত্রে খবর ভেন্টিলেশনের প্রেসার বাড়ানো হয়েছে। পরিস্থিতির খানিকটা উন্নতি হয়েছে। কিন্তু শারীরিক অবস্থা এখনো সংকটজনক রয়েছে।

পর পর ২ বার ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে সেই সংক্রমণ সারিয়ে সুস্থ হয়ে ওঠা। আবার কাজে ফেরা। কিন্তু তারপরই ফের ছন্দপতন । ১ নভেম্বর রাতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেতা ঐন্দ্রিলা শর্মা। মস্তিষ্কের রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা। তারপর থেকে ধীরে ধীরে অবস্থার অবনতি হয়েছে তার। মাঝখানে খানিক সুস্থ হলেও ফের জ্বর এসেছে এবং আবার ভেন্টিলেশনে দিয়ে তার মাত্রাও বাড়াতে হয়েছে। বুধবার সকালে ফেরে আরো সংকটজনক হলো ঐন্দ্রিলা শারীরিক অবস্থা। এদিন সকালে কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মঙ্গলবারও ঐন্দ্রিলার অবস্থা আগের মতই সংকটজনক ছিল। রাতের থেকে প্রেসার ওঠানামা করতে থাকায় ভেন্টিলেশনের মাত্রা বাড়ানো হয়েছে। এমন কি স্ক্যানের সাম্প্রতিক রিপোর্ট ও দেখা গিয়েছে ঐন্দ্রিল আরবিয়ানির যে দিকে সার্জারি হয়েছিল তার অপরদিকে ছোট ছোট ক্লট তৈরি হয়েছে। তবে সেগুলি আর অপারেশন করা যাবে না বলেই জানিয়েছেন চিকিৎসকরা। এর মাধ্যমে সেগুলিকে গলানোর চেষ্টা করা হচ্ছে।

এদিকে ঐন্দ্রিলার দ্রুত আরোগ্য কামনায় ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার দেওয়াল ভরে উঠেছে একের পর এক শুভেচ্ছাবার্তায়। তার বন্ধু সব্যসাচী চৌধুরী নিজে লিখেছেন, সবাই অসুস্থতার জন্য প্রার্থনা করুন, মিরাকেলের জন্য প্রার্থনা করুন। শুধু টলিউড ইন্ডাস্ট্রি নয়। তার অনুগামী থেকে শুরু করে সকলেই চাইছেন খুব দ্রুত সুস্থ হয়ে আবার আগের মত স্বাভাবিক জীবনে ফিরে আসুক ঐন্দ্রিলা। এই পরিস্থিতিতেই ভাইরাল হয়েছে ‍‍`দাদাগিরি‍‍`র মঞ্চে মহারাজ সৌরভের সঙ্গে অভিনেতা ঐন্দ্রিলা শর্মার একটি পুরনো ভিডিও। যে ভিডিওতে একটি জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে সৌরভের সঙ্গে ডুয়েট নাচ করতে দেখা যাচ্ছে ঐন্দ্রিলাকে। 

নাচের পর সৌরভের প্রশ্নেই ‍‍`দাদাগিরি‍‍`র মঞ্চে দাঁড়িয়ে ২৪ বছরের অভিনেতা বর্ণনা করেন ক্যানসারের সঙ্গে তাঁর ‍‍`দাদাগিরি‍‍`র কথা। এরপরই ঐন্দ্রিলার কথার সূত্র ধরে মহারাজ সৌরভ তাঁকে বলেন, ‍‍`সবার আয়ু যেন তোমার লাগে।‍‍` খুব স্বাভাবিকভাবেই ঐন্দ্রিলাকে যখন সৌরভ একথা বলছেন, তখন মঞ্চে উপস্থিত টলিউডের সহ অভিনেতাদের চোখে জল। চোখে জল ঐন্দ্রিলারও। যে ভিডিও এখন ফের একবার ভাইরাল হয়েছে।