শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

শাহরুখের ‍‍`মন্নত‍‍`-এর বাইরে কি ‍‍`হীরের‍‍` নেমপ্লেট? জল্পনা উড়িয়ে যা জানালেন গৌরি খান

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ০৫:৪৮ পিএম | আপডেট: নভেম্বর ২২, ২০২২, ০৭:৩৯ পিএম

শাহরুখের ‍‍`মন্নত‍‍`-এর বাইরে কি ‍‍`হীরের‍‍` নেমপ্লেট? জল্পনা উড়িয়ে যা জানালেন গৌরি খান
শাহরুখের ‍‍`মন্নত‍‍`-এর বাইরে কি ‍‍`হীরের‍‍` নেমপ্লেট? জল্পনা উড়িয়ে যা জানালেন গৌরি খান

মায়া নগরী মুম্বইয়ের অন্যতম দর্শনীয় স্থান হচ্ছে ‍‍`মন্নত‍‍`। আদতে বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাসভবন সেটি৷ তবে সম্প্রতি শাহরুখের এই বাসভবনে বড় ধরণের পরিবর্তন এসেছে। নতুন করে সেজে উঠেছে মন্নত। পরিবর্তন করা হয়েছে নেমপ্লেটের। দেখা গিয়েছে, ‍‍`হীরেখচিত‍‍` নয়া নেমপ্লেট স্থান পেয়েছে মন্নতের বাইরে। অন্ধকারেও হীরের ছ‍‍`টায় জ্বলজ্বল করছে নেমপ্লেটটি।

সোমবারই জানা যায়, ‍‍`মন্নত‍‍`-এর পুরনো সাদা-কালো গেটটি খুলে নতুন গেট লাগানো হয়েছে। আর তাতে যে নেমপ্লট বসেছে সেটি হীরের। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ে যে ‍‍`মন্নত‍‍`-এর বাইরে লাগানো নতুন নেমপ্লেটটি আসলে হীরের। এমনকি সেটির দাম নাকি প্রায় ৩৫ লক্ষ টাকা বলেও দাবি করেন অনুরাগীরা।

অনুরাগীদের দাবি ছিল, ‘মন্নত’-এর নতুন হীরেখচিত নেমপ্লেট থেকে খসে পড়েছিল একটি হীরে। তাই কিছুদিন ‘মন্নত’-এর দোর থেকে গায়েব ছিল নেমপ্লেট। নেমপ্লেট থেকে একটা হীরে খুলে যাওয়ার জন্য সারাই করতে দিয়েছিলেন কিং খান। পরে সারাই হয়ে আসার পর সেই নেমপ্লেট যথাস্থানে লাগিয়েও দেওয়া হয়৷ শাহরুখের বিভিন্ন ফ্যানক্লাবের তরফে মন্নতের বাইরে লাগানো ‍‍`৩৫ লক্ষ টাকার হীরেখচিত নেমপ্লেটে‍‍`র ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করাও হয়।

তবে এই হীরের নেমপ্লেট বসানোর খবরটি সম্পূর্ণ ভুল। নিজের ইনস্টাগ্রাম পোস্টে পরোক্ষভাবেই তা উল্লেখ করেন গৌরি খান। মঙ্গলবার ইনস্টাগ্রামে ‍‍`মন্নত‍‍`র নতুন গেটের সামনে দাঁড়িয়ে ছবি তুলে পোস্ট করেন শাহরুখ পত্নী। সেখানে তিনি লেখেন, ‍‍`আপনার বাড়ির মূল দ্বার হল বন্ধুবান্ধব ও পরিবারের প্রবেশের জন্য। তাই নেমপ্লেটটি পজেটিভ এনার্জিতে ভরপুর হওয়া উচিত। আর এটি ট্রান্সপারেন্ট কাচ ও ক্রিস্টাল দিয়ে তৈরি। ক্রিস্টাল সবসময় পজেটিভ এনার্জি, আর শান্তি ফিরিয়ে আনে।‍‍`

ফলে গৌরির এই কথাতেই স্পষ্ট যে, এই নেমপ্লটটি মোটেই হীরেখচিত নয়। আর ‍‍`মন্নত‍‍`-এর নতুন গেট এবং নেমপ্লটটিও গৌরিরই ডিজাইন করা। প্রসঙ্গত, মুম্বইয়ের বান্দ্রার এই সাগরমুখী বাংলোতে থাকেন শাহরুখ খান, গৌরি খান ও তাঁদের তিন সন্তান সুহানা, আরিয়ান ও আব্রাম। ৬ তলা এই বাংলো ডিজাইন করেছেন গৌরী নিজে। বিলাসবহুল নানা সুবিধে যেমন এতে আছে, তেমনই আছে নজরকাড়া আর্টসের কালেকশন। বর্তমানে এই বাংলোর বাজারমূল্য প্রায় ২০০ কোটি।